সাংবাদিককে অপমান, ক্ষমা চাইতে নারাজ কঙ্গনা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ জুলাই ২০১৯, ১১:১৭,  আপডেট: ১২ জুলাই ২০১৯, ১১:২০

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ‘জাজমেন্টাল হায় কেয়া’ এর প্রোমোশন অনুষ্ঠানে রীতিমতো এক সাংবাদিককে অপমান করেন। রোববার এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেঁকে বসে ভারতের সাংবাদিক মহল। তারা কঙ্গনাকে বয়কট করেছেন বলে লিখিতভাবে জানিয়েছেন। তারা কঙ্গনাকে বার বার ক্ষমা চাইতে বলেন।

‘মণিকর্ণিকা’ নিয়ে কঙ্গনা সাংবাদিক জাস্টিন রাওকে বলেন, তুমি এত খারাপ কথা কী করে লেখো? কঙ্গনা জানান, জাস্টিনকে তিনি ‘বন্ধু’ ভাবেন। তাই প্রায় তিন ঘণ্টা নিজের ভ্যানে সাক্ষাৎকার দিয়েছিলেন। এছাড়া একসঙ্গে দুপুরের খাবার খেয়েছেন। কিন্তু জাস্টিন সেই প্রতিদান দেননি। পরবর্তীতে জাস্টিনের কোনও প্রশ্নের উত্তর দেবেন না বলে জানান অভিনেত্রী। এতে ক্ষিপ্ত হন সাংবাদিক সমাজ।

কঙ্গনা অভিযোগ করে বলেন, অনেক সাংবাদিক আছেন যারা সবসময় আমায় উৎসাহিত করছেন। আমার এই সাফল্যের পেছনে মিডিয়ার একটা বড় হাত আছে। অন্যদিকে কিছু লোক আছে যারা সাংবাদিকতার এই পরিধি নষ্ট করছে।

তবে ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষমা চেয়েছেন ‘জাজমেন্টাল হায় কেয়া’র প্রযোজক একতা কাপুর। তবে কঙ্গনা নিজের অবস্থানে অনড়। এক ভিডিও বার্তায় তিনি বলেন, তোমরা যদি আমায় বয়কট করতে চাও করতে পারো, এতে আমার কিছু হবে না।

 

মানবকণ্ঠ/এএম




Loading...
ads




Loading...