বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি হচ্ছেন এটিএম


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৫ জুন ২০১৯, ০০:২৬,  আপডেট: ১৫ জুন ২০১৯, ১১:৩৭

প্রখ্যাত অভিনেতা এটিএম শামসুজ্জামান ২৬ এপ্রিল অসুস্থ হয়ে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি হয়েছিলেন।বর্তমানে কিছুটা সুস্থ তিনি।শনিবার হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় নয় যাচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে।

শুক্রবার (১৪ জুন) বিকেলে এ বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান। তিনি বলেন, তাকে আগামীকাল বঙ্গবন্ধু মেডিকেলে নিয়ে যাব। এখান থেকে ছাড়পত্র নিতে সম্ভবত দুপুর হবে। তারপর ওখানে যাব।

গত ১৩ মে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

এটিএম শামসুজ্জামান একাধারে কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা। তিনি ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। পড়াশোনা করেছেন ঢাকার পোগোজ স্কুল, কলেজিয়েট স্কুল, রাজশাহীর লোকনাথ হাইস্কুলে। অভিনয় দিয়ে বাংলা সিনেমা ও নাটকে উল্লেখযোগ্য অবদান রেখেছেন তিনি। অভিনয়ের জন্য পেয়েছেন বেশ কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

মানবকণ্ঠ/টিএইচ




Loading...
ads





Loading...