চতুর্থবার মা হলেন কিম কার্দাশিয়ান!


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ মে ২০১৯, ১৪:৫৫

দিনকয়েক আগেই বিচ সাইডে লুকে মেট গালার রেড কার্পেট কাঁপিয়েছিলেন রিয়্যালিটি শো তারকা কিম কার্দাশিয়ান। ‘ক্যাম্প : দ্য নোটস অন ফ্যাশন’। বাদামী রঙের এই পোশাকটি পরে তাকে দেখে মুগ্ধ হয়েছিল ভক্তরা। মেট গালার পর্ব কাটতে না কাটতেই খুশির খবর নিয়ে হাজির হলেন কিম। চতুর্থবার মা হলেন তিনি। এখন আর কেউই প্রশ্ন করবেন, বেবি বাম্প ছিল না তাহলে মা হলেন কী করে কিম! প্রযুক্তি ও চিকিৎসাব্যবস্থার উন্নতিতে এখন সারোগেসি সাহায্যে মা-বাবা হচ্ছেন অনেকেই। সেই পন্থাই এবারে অবলম্বন করলেন কিম কার্দাশিয়ান।

নিজের টুইটারে পোস্ট করে এই খুশির খবরটি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। এই খবরটি কিম ও তার স্বামী কানিয়ে ওয়েস্ট চেষ্টা করেছিলেন টুইটারে পোস্ট করা অবধি প্রকাশ্যে না আনতে। তবে সম্প্রতি এলেন ডিজেনারসের চ্যাট শোতে এসে কর্টনি সকলকে বলে ফেলেন যে তার বোনপো আগমণের কথা। স্বাভাবিকভাবেই উত্তেজনার মাত্রা ছাড়ায়।

প্রসঙ্গত, কিম ও কাইনের তিন সন্তান। বড় মেয়ে নর্থ, বড় ছেলে সেইন্ট, ছোট মেয়ে শিকাগো। ছোট ছেলের নামকরণ এখনও করেননি বলেই জানা গিয়েছে। তবে টুইটে তিনি জানিয়েছেন, তার ছোট ছেলেকে খানিকটা শিকাগোর মতো দেখতে। ইতোমধ্যেই ছেলের ছবি পোস্ট করার জন্য কিমকে অনুরোধ করে চলেছে ভক্তরা।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads






Loading...