করোনা আক্রান্ত এস আলম পরিবারের ৬ সদস্য

মানবকণ্ঠ
করোনা আক্রান্ত এস আলম পরিবারের সদস্য - ছবি : সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৮ মে ২০২০, ১০:৩৪,  আপডেট: ১৮ মে ২০২০, ১৫:২৫

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর সাইফুল আলম মাসুদের পাঁচ ভাই ও তাঁর পরিবারের এক নারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (১৭ মে) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

সাইফুল আলম মাসুদের যে পাঁচ ভাইয়ের করোনা শনাক্ত হয়েছে তারা হলেন- এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক ৬২ বছর বয়সী মোরশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ৫৩ বছর বয়সী আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ৪৫ বছর বয়সী ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন ওই পরিবারের ৩৬ বছর বয়সী এক নারীও।

সাইফুল আলম পরিবারের আক্রান্ত সদস্যরা চট্টগ্রাম নগরীর সুগন্ধা আবাসিক এলাকার এক নম্বর সড়কে বসবাস করেন। রোববার রাতেই তাদের বাসভবনটি লকডাউন করে দেওয়া হয়। গত ১৬ মে চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাব থেকে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

এদিকে সিভিল সার্জন কার্যালয়ের তথ্য সূত্রে জানা গেছে, বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ৪ জন, সীতাকুন্ড উপজেলায় ৩ জন, পটিয়া উপজেলায় ৭ জন ও রাঙ্গুনিয়া উপজেলায় ৫ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রাম মহানগরীতে ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর জেলায় সব মিলিয়ে এখন পর্যন্ত করোনা রোগীর সংখ্যা ৭১৬ জন। 

করোনায় এখন পর্যন্ত চট্টগ্রামে মৃত্যুবরণ করেছেন ৩৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০০ জন।

মানবকণ্ঠ/এইচকে/এফএস 




Loading...
ads






Loading...