বিনামূল্যে চিকিৎসা সামগ্রী দিচ্ছে ইউএস-বাংলা

বিনামূল্যে চিকিৎসা সামগ্রী দিচ্ছে ইউএস-বাংলা

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০১ এপ্রিল ২০২০, ১৮:২৩

করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন হাসপাতাল ও মেডিকেল কলেজে বিনামূল্যে চিকিৎসা সামগ্রী সরবরাহ শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। পূর্ব ঘোষিত সিদ্বান্ত অনুযায়ী বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বারডেম জেনারেল হাসপাতালসহ বেশ কয়েকটি চিকিৎসাকেন্দ্রে পার্সোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই), হ্যান্ড গ্ল্যাভস, মাস্ক, ইনফ্রারেড থার্মোমিটারসহ চিকিসা সামগ্রী সরবরাহ করে।

ধারাবাহিকভাবে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দূর না হওয়া পর্যন্ত ইউএস-বাংলা এয়ারলাইন্স বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবায় সংশ্লিষ্টদের সুরক্ষায় এ সকল চিকিৎসা সামগ্রী সরবরাহ করবে বলে জানা গেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কনক কান্তি বড়ুয়া, ঢাকা মেডিকেল কলেজের পক্ষে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন এবং বারডেম জেনারেল হাসপাতালের পক্ষে মহাপরিচালক প্রফেসর ড. জাফর আহমেদ লতিফ এসব চিকিৎসা সামগ্রী গ্রহন করেন।

চিকিৎসা সামগ্রী হস্তান্তরের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের পরিচালক-কাস্টমার সার্ভিস জনাব এ কে এম জুনায়েদ, ক্রিয়েটিভ ডিরেক্টর জনাব মির্জা মুজাহিদ, মহাব্যবস্থাপক জনাব কামরুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক জনাব আবুল কালাম আজাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিশ্বজুড়ে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাস ঝড়ে কাঁপছে পুরো বিশ্ব। বর্তমান প্রেক্ষাপটে চিকিৎসক ও নার্সদের পর্যাপ্ত সুরক্ষার মাধ্যমে এই সঙ্কটময় পরিস্থিতিতে রোগীর সেবা দেয়া খুবই জরুরী। এ অবস্থায় চিকিৎসকদের জন্য চিকিৎসা সামগ্রী সরবরাহ করতে পেরে ইউএস-বাংলা পরিবার সন্তুষ্টি প্রকাশ করেছে।

উল্লেখ্য গত জানুয়ারি মাস থেকে এখন পর্যন্ত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের আমদানিকৃত করোনাভাইরাসের আক্রমণ থেকে রক্ষার জন্য মাস্ক, হ্যান্ড গ্লােভস, স্যানিটাইজার, ইনফ্রারেড থার্মোমিটারসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী ইউএস-বাংলার গুয়াংজু থেকে আসা ফ্লাইটে পরিবহন অব্যাহত আছে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...