গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৮,  আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৫

সম্প্রতি রাজধানীতে অনুষ্ঠিত হয়ে গেলো গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৩৪তম বার্ষিক ব্যবসায় সম্মেলন। সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের নবনির্বাচিত চেয়ারম্যান ও প্রধান অতিথি জনাব আবদুল হাফিজ চৌধুরী।

সম্মেলনটিতে সময়োপযোগী পর্যালোচনার মাধ্যমে সর্বোত্তম পরিষেবা দেয়ার জন্য অ্যাঙ্করিংয়ে গতিশীল ভূমিকা রাখেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, চার্টার্ড ইনস্যুরার, ফারজানা চৌধুরী।

প্রতিষ্ঠানটির ব্যবসায়িক অবস্থান সম্পর্কে আলোকপাত করেন সংস্থাটির প্রতিষ্ঠাতা এমডি এবং উপদেষ্টা জনাব নাসির এ চৌধুরী।

এ সময় তিনি আরও বলেন, “উইমেন ইন্সুরেন্স নিবেদিতা, ডিজিটাল বীমা, কৃষি এবং প্রাণিসম্পদ বীমা, ইমপ্যাক্ট বীমা এবং স্বাস্থ্য বীমা সহ সকলের জন্য বীমা নিশ্চিত করতে প্রতিদিন আরও ভাল করার সর্বোত্তম প্রচেষ্টা ধরে রাখবো এবং আশা করছি আপনারাও এই ধারা বাজায় রাখার প্রয়াসে একসাথে কাজ করবেন।”

ম্মেলনটিতে আরও উপস্থিত ছিলেন জনাব এ. এস. এ. মুইজ, সিনিয়র কনসালট্যান্ট, জনাব এ.কে.এম. ইফতেখার আহমদ, কনসালট্যান্ট এবং এএমডি ও কোম্পানির সেক্রেটারি, সৈয়দ মইনুদ্দিন আহমেদ। ২০২০-এ উন্নততর ফলাফল অর্জনের জন্য তাদের পরামর্শ শেয়ার করেছিলেন।

পরিচালনা কমিটির সদস্য, জোনাল প্রধান, শাখা ব্যবস্থাপকগণ এবং গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা এবং সহযোগী সংস্থাগুলিও সম্মেলনে অংশ নিয়েছিলো।

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড সম্পর্কে:

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড বাংলাদেশের নন-লাইফ ইনস্যুরেন্স কোম্পানিগুলোর মধ্যে বৃহত্তম ও শীর্ষস্থানীয়। ঢাকা স্টক এক্সচেঞ্জে ÔGREENDELTÕ প্রতীকে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়। ১৯৮৬ সালে যাত্রার শুরু থেকেই গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড সেবার মান, অভিনব স্কিমের প্রোডাক্ট এবং আইনী কাঠামো পুনর্নির্মাণের দিক দিয়ে দেশের ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রিতে পরিবর্তনের ধারার নেতৃত্ব দিয়ে চলেছে। গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স দেশের এমন প্রথম নন-লাইফ ইনস্যুরেন্স কোম্পানি, যেটি ‘সবার জন্য বীমা’ মন্ত্র নিয়ে রিটেইল ইনস্যুরেন্স বিভাগের সূচনা করে। কিছু সেবার জন্য ডিজিটাল ইনস্যুরেন্স প্রণয়নেও গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স দেশের মধ্যে প্রথম।

সমাজের বিশেষ বিশেষ গোষ্ঠীর জন্য বিভিন্ন অভিনব প্রোডাক্ট প্রবর্তন করার পাশাপাশি, অনিশ্চিত আবহাওয়া পরিবর্তনের কারণে কৃষকদের ক্ষতির ঝুঁকি হ্রাসে আবহাওয়া সূচক-ভিত্তিক কৃষি বীমা শুরুতেও গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স-ই অগ্রদূতের ভূমিকা রেখেছে। তিন দশকেরও বেশি সময়ের গৌরবময় পথ পেরিয়ে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড আজ দূরদর্শী বোর্ড-সদস্যবৃন্দ, দেশজুড়ে ৪৩টি শাখায় কর্মরত ছয় শতাধিক নিবেদিত কর্মী, সমাজের সব স্তরের অগণিত সম্মানিত গ্রাহক এবং হাজারো সম্মানিত শেয়ারহোল্ডারের এক বিশাল পরিবার। দেশের নন-লাইফ ইনস্যুরেন্স খাতে ওয়ান-স্টপ সল্যুশন প্রদানকারী বীমা কোম্পানি হিসেবে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

মানবকণ্ঠ/এআইএস





ads