ওয়ালটন ফ্রিজ কিনে ফ্ল্যাটের স্বপ্নপূরণ হলো রিজুয়ানার

মানবকণ্ঠ
১০ লাখ টাকা গ্রহন করছেন রিজুয়ানা

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৯ নভেম্বর ২০১৯, ১৭:৪৭

গাজীপুর সিটি কর্পোরেশনে কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করেন রিজুয়ানা আক্তার। চলতি বছরের ১৪ সেপ্টেম্বর ‘শাহাজাদা ইলেকট্রনিক্স’ থেকে ৩৪৮ লিটারের একটি ফ্রিজ কিনেছিলেন। এতেই কপাল খুলে যায় তার। হয়েছেন লাখপতি। ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার?’ সুবিধায় ১০ লাখ পেয়েছেন রিজুয়ানা।

রিজুয়ানা জানান, এই টাকা দিয়ে একটি ফ্ল্যাট কিনবেন। স্বামী-সন্তানসহ ৭ সদস্যের পরিবারের জন্য নিজেদের ফ্ল্যাটের স্বপ্নপূরণ হওয়ায় মহাখুশি তিনি। এতে কৃতজ্ঞতা জানিয়েছেন ওয়ালটন কর্তৃপক্ষকে।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজেই কাঙ্ক্ষিত সেবা নিতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে দেয়া হচ্ছে নানা সুবিধা।

ক্যাম্পেইনের সিজন-৪ এ ক্রেতাদের জন্য ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ ছিলো। এখন চলছে সিজন-৫। এর আওতায় ফ্রিজ ক্রেতাদের ২০০ শতাংশ ক্যাশ ভাউচারসহ নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ দিচ্ছে ওয়ালটন।

সম্প্রতি গাজীপুরের টঙ্গীবাজারে আনুষ্ঠানিকভাবে রিজুয়ানার হাতে ১০ লাখ টাকা তুলে দেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দীন সরকার, টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এস এম রুহুল আমিন, ওয়ালটনের পরিবেশক শোরুম ‘শাহাজাদা ইলেকট্রনিক্স’-এর স্বত্ত্বাধিকারী শাহাজাদা আলম সরকার, উত্তরা জোনের এরিয়া ম্যানেজার মওদুুদ পারভেজ মামুন প্রমুখ।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads
ads





Loading...