ব্র্যান্ডের কসমেটিকসের সমাহার পয়সা বাজারে


poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০৮ আগস্ট ২০১৯, ১৫:২১,  আপডেট: ০৮ আগস্ট ২০১৯, ১৮:২১

আর মাত্র চার দিন পর মুসলিম সম্প্রদায়ের ধর্মীয় উৎসব ঈদুল আজহা। এ উৎসব উদযাপনে পরিবারের ছোটদের জন্য যেমন নতুন পোশাক কেনা হয়, তেমনি বাদ যান না বড়রাও। ঈদ যত এগিয়ে আসছে জমে উঠছে পয়সা বাজার। নিত্যপ্রয়োজনীয় সব পণ্যই পাওয়া যাচ্ছে পয়সা বাজারে। কুড়িল বিশ্বরোড থেকে ৩০০ ফিটে আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন পয়সা বাজারে দিন দিন বাড়ছে ক্রেতা ও দর্শনার্থীর সংখ্যা। আর ক্রেতাদের একটি বড় অংশই নারী। তারা ঈদ কেনাকাটার শেষ সময়ে সাজসজ্জার দিকে নজর দিচ্ছেন। ঈদ উপলক্ষে শাড়ি কেনার পাশাপাশি তাদের আগ্রহ পয়সা বাজারের দেশি-বিদেশি ব্র্যান্ডের কসমেটিকসের ওপরও।

সব ধরনের কসমেটিকস পাওয়া যাচ্ছে এখানে। ফাউন্ডেশন, প্রাইনার, কনসিলার, আইশ্যাডো প্লেট, ফেস পাউডার, হাইলাইটার, লিপস্টিক, নেইল পলিশ, মাশকারা পাওয়া যাচ্ছে বিভিন্ন ব্র্যান্ডের। পেসটেল, ফারমাসি, ফ্লোরমার, কোলিন, মেক, রেভুলেশনসহ বিভিন্ন ব্র্যান্ডের কসমেটিকস পাচ্ছেন পয়সা বাজারের ক্রেতারা। পয়সা বাজারের বিক্রয় কর্মী খেয়া জানান, গত দু’দিন ধরে ক্রেতাদের উপচেপড়া ভিড় ছিল। বিক্রিও ভালো হচ্ছে। অনেক মহিলা ক্রেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দু ছিল আমাদের কসমেটিকস।

এসব কসমেটিকসের দাম কেমন জানতে চাইলে আরেক বিক্রয়কর্মী লাবণী জানান, ৪০০ থেকে ৩ হাজার ৫০০ টাকায় ক্রেতারা পাচ্ছেন তাদের পছন্দের কসমেটিকস। পয়সা বাজারের কসমেটিকস কিনতে আসা শাম্মী আক্তার জানালেন, এখানে ভালোমানের কসমেটিক পেলাম। দামও বাজেটের মধ্যে। তিনি জানান, পয়সা বাজারের অন্য পণ্যগুলোও দেখলাম ক্রেতাকে আকৃষ্ট করার মতো।

বিস্তারিত জানতে পয়সা বাজারের ফেসবুকে পেজে ভিজিট করুন।

মানবকণ্ঠ/এএম

 




Loading...
ads





Loading...