পাকিস্তান ক্রিকেটারের মর্মান্তিক মৃত্যু


  • অনলাইন ডেস্ক
  • ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৫

পাকিস্তানের ইসলামাবাদের পেসার শাহজাদ আজম হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ৩৬ বছর বয়সী এ ক্রিকেটারের মৃত্যুতে শোক জানিয়েছেন দেশটির দুই তারকা ক্রিকেটার ইয়াসির আরাফাত ও শান মাসুদ।

শাহজাদের মৃত্যুর খবরটি শুক্রবার (৩০ সেপ্টেম্বর) নিশ্চিত করেছে পাকিস্তানের সংবাদমাধ্যম জিওসুপার।

সংবাদ মাধ্যমটি জানায়, শুক্রবার হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে শাহজাদ মৃত্যুবরণ করেন।  ইসলামাবাদের সাবেক এ ক্রিকেটার ২০১৮ সালে সবশেষ ঘরোয়া ক্রিকেট খেলেছিলেন।

শাহজাদের এক বন্ধু জিওসুপারকে জানায়, পরিবারের সঙ্গে শাহজাদ ভালোভাবেই জীবনযাপন করছিল। তার হৃদ্‌যন্ত্রে আগে কোনো ধরনের সমস্যা ছিল না। হঠাৎ করেই সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করে।

এদিকে শাহজাদের মৃত্যুতে শোকস্তব্ধ পাকিস্তান ক্রিকেট। নিজেদের সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করেছেন সাবেক পাক ক্রিকেটার ইয়াসির আরাফাত ও বর্তমান ক্রিকেটার শান মাসুদ।

শাহজাদের জন্য দোয়ার প্রার্থনা করে শান মাসুদ লেখেন, ‘জীবন খুবই অপ্রত্যাশিত। বিশ্বাসই করতে পারছি না, শাহজাদ আজম আর নেই। আমাদের প্রিয় বন্ধু ও তার পরিবারকে আপনাদের দোয়ায় রাখবেন।’

ইয়াসির আরাফাত তার টুইটারে লেখেন, ‘সত্যিই দুঃসংবাদ। আমরা একজন সৎ ও ভালো মানুষকে হারিয়েছি। সে পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলার জন্য কঠোর পরিশ্রম করে গিয়েছিল। আল্লাহ তাকে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুক।’

শাহজাদ পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে ৯৫টি প্রথম শ্রেণির ক্রিকেট, ৫৮টি লিস্ট ‘এ’র ম্যাচ ও ২৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সবশেষ তিনি ইসলামাবাদের হয়ে ঘরোয়া ক্রিকেটে মাঠে নেমেছিলেন।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar