আমিরাত জয় করে দেশে ফিরল বাংলাদেশ দল


  • অনলাইন ডেস্ক
  • ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৯

মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতেই সংযুক্ত আরব আমিরাতে গিয়েছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।  এই সিরিজে দ্বিতীয় ম্যাচ জিতে  আজই দেশে ফেরত এসেছে বাংলাদেশ দল। 

আজ (বুধবার) সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে টাইগাররা। বিশ্বকাপকে সামনে রেখে এই সিরিজ জয় দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে বলে মনে করেন অধিনায়ক সোহান।

এই উইকেটরক্ষক ব্যাটার বলেন, ‘কোন আসরের আগে এ রকম ক্যাম্প এবং এরকম সুযোগ সুবিধা অবশ্যই আমাদের সকলের কনফিডেন্স অনেক বাড়িয়ে দিয়েছে। কারণ ওখানে আমরা পর্যাপ্ত অনুশীলনের সুবিধা পেয়েছি। আমার কাছে মনে হয় প্রিপারেশনটা ভালো হয়েছে, আলহামদুলিল্লাহ।’

সেই সঙ্গে সোহান আরও বলেন, ‘টি-টোয়েন্টিতে আমার কাছে মনে হয় অনেক সময় বড় রান করা থেকে পরিস্থিতি অনুযায়ী রানটা অনেক গুরুত্বপূর্ণ থাকে। আসলে আমাদের সবার লক্ষ্য ওটায় ছিল। প্রতিদিন একরকম হবে বিষয়টা এমন না। বিশ্বকাপের মতো বড় আসরের আগে এমন অনুশীলনের সুযোগ সুবিধা পেয়েছি যা দলের সবাইকে বুস্ট আপ করবে এবং কনফিডেন্স দেবে।’

উল্লেখ্য, আগামী ২ অক্টোবর আবারও নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে টাইগাররা। সেখানে পৌঁছে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ দল।

মানবকণ্ঠ/এআই


poisha bazar