হারের পর তামিমের রহস্যজনক স্ট্যাটাস


  • অনলাইন ডেস্ক
  • ০৪ জুলাই ২০২২, ১২:৩০

দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৩৫ রানে পরাজিত হয়েছে বাংলাদেশ। টাইগারদের হারের পর ফেসবুকে এক রহস্যজনক স্ট্যাটাস দিলেন তামিম ইকবাল। কিছুক্ষণ পরই অবশ্য পোস্টটি ডিলিট করে দেন তিনি।

টি-টোয়েন্টি ক্রিকেট থেকে ৬ মাসের বিরতি নিয়েছেন তামিম ইকবাল। গত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও নাম সরিয়ে নিয়েছিলেন। সমুদ্রভীতির কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরে ডমিনিকায় যাননি টি-টোয়েন্টি দলের সঙ্গে। দীর্ঘদিন এই ফরম্যাটের বাইরে থাকায় তামিমের টি-টোয়েন্টি ভবিষ্যত নিয়ে চলছে কানাঘুষা। এবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সেই আলোচনা তাতিয়ে দিলেন টাইগার ওপেনার। আজ সকালে ফেসবুকে তামিম লিখেন, আন্তর্জাতিক টি-টোয়েন্টি। এরপর তিনটি হাত নাড়ানোর ইমোজি ছিল। এই ইমোজির অর্থ দুই রকম হতে পারে- স্বাগত জানানো নয়তো বিদায়।

এমন দ্ব্যর্থবোধক স্ট্যাটাস ১৫ মিনিটের মধ্যেই ডিলিট করে ফেলেন তামিম। তবে নেটিজেনদের নেয়া স্ক্রিনশটের মাধ্যমে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এটি।

তামিম বাংলাদেশের হয়ে সবশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০২০ সালের মার্চে, জিম্বাবুয়ের বিপক্ষে। জাতীয় দলের জার্সি গায়ে না চাপালেও ফ্র্যাঞ্চাইজি লীগগুলোয় ঠিকই দেখা গিয়েছে তামিমকে। বিপিএলের সবশেষ আসরে ঢাকার হয়ে খেলেছিলেন তামিম। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় খেলেছেন নেপালের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে।

তামিমের অনীহার কথা বাতাসে ভাসলেও নিজ মুখে কখনোই বলেননি তিনি টি-টোয়েন্টি খেলতে চান না তিনি। বিপিএলের আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, তামিম তাকে জানিয়েছেন, তিনি আর টি-টোয়েন্টি ক্রিকেটে খেলতে চান না।

ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে বিস্ফোরক মন্তব্য করেন তামিম। তিনি বলেছিলেন, ‘টি-টোয়েন্টি নিয়ে যে পরিকল্পনা আমার, সেটা তো আমাকে বলার সুযোগই দেয় হয় না।’ তামিমের এমন মন্তব্যকে অবশ্য মিথ্যা দাবি করেছিলেন পাপন। ক্রিকবাজকে তিনি বলেছিলেন, ‘টি-টোয়েন্টি খেলা নিয়ে তার সঙ্গে যোগাযোগ করা হয়নি এমন দাবি সম্পূর্ণ মিথ্যা। আমি তাকে আমার বাড়িতে ডেকে অন্তত চারবার অনুরোধ করেছি।’


poisha bazar