বাংলাদেশ-উইন্ডিজ টেস্ট: চতুর্থ দিনেও বৃষ্টি


  • অনলাইন ডেস্ক
  • ২৭ জুন ২০২২, ২১:২৫

বৃষ্টির বাগড়া ছিল তৃতীয় দিনেও। বৃষ্টি আর ভেজা আউটফিল্ডের কারণে আগের দিন খেলা হয়েছে মাত্র ৫৬.৩ ওভার। সেই বৃষ্টি চতুর্থ দিনেও পিছু ছাড়ছে না সেন্ট লুসিয়া টেস্টের। ফলে খেলা শুরু হতে দেরি হচ্ছে আজ।

আজ সোমবার সকাল থেকেই ড্যারেন স্যামি স্টেডিয়ামের আকাশ কেঁদেছে অঝোরে। সেই বর্ষণ থেমেছে কিছুক্ষণ আগে। ক্রিকইনফো জানাচ্ছে, উইকেট থেকে কভারও সরে গেছে একটু আগে। তবে আউটফিল্ড এখনো ভেজা। যে কারণে খেলা শুরু হতে দেরি হচ্ছে।

বৃষ্টি থামলেও সে বাগড়া যে আবারও আসবে না এমন কোনো নিশ্চয়তা নেই। আকাশ এখনো মেঘে ঢাকা। ফলে বৃষ্টি শুরু হতে পারে যে কোনো সময়। এই পরিস্থিতিতেও খেলা শুরু করা যাচ্ছে না, কারণ আউটফিল্ড শুকায়নি এখনো। মাঠে তো বটেই, উইকেটেও এখানে সেখানে দেখা মিলছে ভেজা জায়গার। ফলে খেলা শুরু হতে বেশ দেরি হবে বলেই ধারণা করা হচ্ছে।

এদিকে সিরিজের দ্বিতীয় টেস্টে ইনিংস হারের শঙ্কা চোখ রাঙানি দিচ্ছে বাংলাদেশকে। চতুর্থ দিনে লজ্জা এড়াতে হলে সফরকারীদের করতে হবে আরও ৪২ রান। তবে উইকেট আছে হাতে মাত্র চারটি। মেহেদি হাসান মিরাজ আর নুরুল হাসান সোহান আছেন বটে, তবে তাদের বাইরে যে নেই কোনো স্বীকৃত ব্যাটসম্যান! বৃষ্টি শেষে যদি খেলা গড়ায় মাঠে, তখন এই দুশ্চিন্তাটা মাথায় রেখেই খেলতে নামবে সফরকারীরা।


poisha bazar