সোমবারই মাঠে নামবে ব্যাটিং দানব!


  • অনলাইন ডেস্ক
  • ২৩ জানুয়ারি ২০২২, ১৪:২১

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর শুরু হয়েছে গত ২১ জানুয়ারি। এই টুর্নামেন্টে অংশ নিতে রোববার (২৩ জানুয়ারি) ঢাকায় এসে পৌঁছেছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল। বিপিএলের দল ফরচুন বরিশালের হয়ে মাঠ মাতাবেন তিনি। করোনা নেগেটিভ এলেই আগামীকাল সোমবার (২৪ জানুয়ারি) মিনিস্টার ঢাকার বিপক্ষে মাঠে নামতে চান তিনি।

সকাল ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন গেইল। ফ্র্যাঞ্চাইজি প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

গেইল আজ এসেই প্রথম ম্যাচের জয়ে দলকে শুভেচ্ছা জানিয়েছেন। এক ভিডিও বার্তায় তিনি বলেছেন, ‘ফরচুন বরিশাল, আমাকে দলে নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। আমি সবার সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি। প্রথম ম্যাচে জয়ে তোমাদের সবাইকে অভিনন্দন। আশা করি সামনেও ভালো হবে।’

চলতি আসরে বরিশালের হয়ে খেলতে গত শুক্রবার (২১ জানুয়ারি) ঢাকায় আসার কথা ছিল গেইলের। পরে ফ্লাইট জটিলতায় তা ২৪ জানুয়ারি হওয়ার কথা থাকলেও একদিন আগেই ঢাকায় পা রাখলেন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের জনপ্রিয় এই ক্রিকেটার।

গেইল বিপিএলের অন্যতম সফল ব্যাটসম্যানদের একজন। এই টুর্নামেন্টে ৪২ ইনিংস খেলে গেইলের রান ১৪৮২, গড় ৪১.১৬, স্ট্রাইক রেট ১৫৬। বিপিএলে গেইলের শতক পাঁচটি। বাংলাদেশের জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতাটির সর্বোচ্চ শতকের মালিক এই বাঁহাতি।

চলতি আসরকে ঘিরে বেশ তারকাবহুল দল গঠন করেছে বরিশাল। ড্রাফটের আগেই দেশিদের মধ্যে সাকিব আল হাসানের পর বিদেশিদের মধ্যে ক্রিস গেইল, মুজিব উর রহমান, ডোয়েইন ব্রাভোকে দলে নিয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি।



poisha bazar


ads