হার্ট অ্যাটাক করে হাসপাতালে ইনজামাম


  • অনলাইন ডেস্ক
  • ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩২

সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান ও পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হক হার্ট অ্যাটাক করেছেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যার পর লাহোরের একটি হাসপাতালে সফলভাবে তার অ্যানজিওপ্লাস্টি করানো হয়।

স্থানীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে জানা গেছে, গত তিনদিন ধরে বুকের ব্যথা নিয়ে অস্বস্তিতে ভুগছিলেন ৫১ বছর বয়সী এ সাবেক ক্রিকেটার। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষায় তেমন কিছু ধরা পড়েনি। কিন্তু পরে আরও গভীর পর্যবেক্ষণের পর ধরা পড়ে, তিনি হার্ট অ্যাটাক করেছেন। তাই সঙ্গে সঙ্গে সার্জারির জন্য ছুটে যান হাসপাতালে।

ইনজামামের এজেন্টের দেয়া তথ্য অনুযায়ী, তিনি বর্তমানে সুস্থ আছেন। তবে কিছু সময়ের জন্য তাকে পর্যবেক্ষণে রাখছেন চিকিৎসকরা।

পাকিস্তানের ক্রিকেট ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহক ইনজামাম। ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী দলে ছিলেন তিনি। ওয়ানডে ক্রিকেটে ৩৯৫ ম্যাচে করেছেন ১১৭০১ রান। টেস্টে তার রয়েছে ১১৯ ম্যাচে ৮৮২৯ রান।

খেলোয়াড়ি জীবন থেকে অবসর নেয়ার পর বিভিন্ন দায়িত্বে পাকিস্তান ক্রিকেটের সঙ্গে ছিলেন। প্রথমে ব্যাটিং পরামর্শক ও পরে প্রধান নির্বাচন হন তিনি। এর বাইরে আফগানিস্তান ক্রিকেট দলের হেড কোচও ছিলেন ইনজামাম।

মানবকণ্ঠ/এমএইচ



poisha bazar

ads
ads