প্রথমবার ছেলেকে সামনে আনলেন সাকিব, চাইলেন দোয়া


  • অনলাইন ডেস্ক
  • ১৭ জুলাই ২০২১, ১৮:৩৫,  আপডেট: ১৭ জুলাই ২০২১, ১৮:৩৭

প্রথমবারের মতো ছেলের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন সাকিব আল হাসান ও উম্মে শিশির দম্পতি। এর আগে নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলের শুধু নাম প্রকাশ করেছিলেন তারা। এবার একমাত্র ছেলে আইজাহ’র ছবি প্রকাশ করে ভক্ত-সমর্থকদের প্রতীক্ষার অবসান ঘটালেন তারা।

শনিবার ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে পুত্র সন্তানের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডার লিখলেন, ‘আমার ছেলে আইজাহ, সবাই দয়া করে ওকে আপনার প্রার্থনায় রাখুন।’ ছোট আইজাহ, মাথায় ক্যাপ আর গায়ে হলুদ রঙের পলো-শার্ট!

একই ছবি নিজের ফেসবুকেও দিয়েছেন শিশির। তিনি লিখেছেন, ‘আমাদের ছোট্ট ছেলে আইজাহ! সবাই ওর সঙ্গে পরিচিত হোন। সবাই ওর জন্য দোয়া করবেন। ছবিতে দেখা যায়, মাথায় ক্যাপ আর গায়ে হলুদ রঙের পলো-শার্ট পরে রয়েছে ছোট্ট আইজাহ।

বছরের শুরুতেই জানা যায় ফের বাবা হচ্ছেন সাকিব। এরপর গত মার্চে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘরে দুই কন্যার পর আসে এক পুত্র সন্তান। পুত্র সন্তান নাম রাখা হয়েছে ‘আইজাহ আল হাসান’।

এর আগে ২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। তারপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন সাকিব। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান। দুই কন্যার মতো পুত্রসন্তানেরও জন্ম হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।



poisha bazar

ads
ads