• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১
  • ই-পেপার

এবার মুখ খুললেন সাকিবপত্নী শিশির

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫১,  আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৭:০৪

আইপিএল খেলতে শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজ খেলবেন না সাকিব আল হাসান। দেশের হয়ে খেলা বাদ দিয়ে বিশ্বসেরা এই অলরাউন্ডারের আইপিএল খেলার আগ্রহ নিয়ে চলছে ব্যাপক সমালোচনা। এ নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। খোদ ভক্তরাই প্রশ্ন তুলছেন সাকিবের দেশপ্রেম নিয়ে। এইসময়ে স্বামীর হয়ে কথা বলেছেন উম্মে আহমেদ শিশির।

সাকিবের তৃতীয় সন্তানসম্ভবা শিশির বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন। সেখান থেকে তিনি স্বামীর ছবির সঙ্গে ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের একটি টুইট শেয়ার করেছেন।

সেই টুইটে হার্শা লিখেছেন– 'অনেকেই দেশের হয়ে টেস্ট খেলার চেয়ে আইপিএল খেলার দিকে ঝুঁকছেন। সাকিবও শ্রীলংকার বিপক্ষে টেস্ট না খেলে নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলবেন। আগামী দুই বছরে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং একটি ওয়ানডে বিশ্বকাপ আছে। এ জন্যই হয়তো সে টি-টোয়েন্টিকে অগ্রাধিকার দিচ্ছে।'

হার্শার টুইটের স্ক্রিনশটটি শেয়ার করে শিশির লিখেছেন– 'তার সবসময় একটি পরিকল্পনা থাকে'।

শিশিরের এই পোস্ট ভাইরাল হয়েছে। এরই মধ্যে ১৩ হাজার মানুষ এতে লাইক দিয়েছেন। কমেন্ট করেছেন ৩৯২ জন। আর শেয়ার করেছেন ১৯৮ জন।

শিশির পরিকল্পনার কথা বললেও সাকিব অবশ্য তার পরিকল্পনার কথা এখনও প্রকাশ করেননি। তবে গত ওয়ানডে বিশ্বকাপের আগে সাকিবের ভিন্ন ধরনের পরিকল্পনা যে কাজে লেগেছিল, সে তো জানাই আছে। ওই বিশ্বকাপে রানের বন্যা বইয়ে দেন তিনি। তবে জাতীয় দলের খেলা বাদ দিয়ে সাকিবের এভাবে আইপিএলকে গুরুত্ব দেওয়া অনেকে ভালো চোখে দেখছেন না। এমনটি সাধারণত ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটেই দেখা যায়। আর তা নিয়ে সমালোচনাও হয় বিস্তর।

আইপিএল ২০২১-এর জন্য সাকিব আল হাসানকে তিন কোটি ২০ লাখ রুপিতে দলে নিয়েছে তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্স।

এদিকে রোববার যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে মাকে নিয়ে যুক্তরাষ্ট্র গেলেন এই ক্রিকেটার। সাকিবপত্নী উম্মে আহম্মেদ শিশির দুই সন্তানকে নিয়ে যুক্তরাষ্ট্রেই থাকেন।

দীর্ঘদিনের নিষেধাজ্ঞা কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন সাকিব। তবে ওয়ানডে সিরিজে আলো ছড়ালেও ঊরুর চোটে ছিটকে গেছেন টেস্ট থেকে।

মানবকণ্ঠ/এসকে






ads
ads