• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১
  • ই-পেপার

আইপিএল নয়, মোস্তাফিজের কাছে দেশের খেলাই বড়


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩৫

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার জন্য সমালোচিত হচ্ছেন সাকিব আল হাসান। এমন প্রেক্ষাপটে আলোচিত হচ্ছেন ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমান। তিনি জানিয়েছেন, আইপিএল নয়, জাতীয় দলের খেলাই তার কাছে প্রধান।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিসিবি একাডেমিতে নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে সংবাদমাধ্যমকে মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, জাতীয় দলে ডাক পেলে অন্য কোনো খেলা নিয়ে ভাববেন না তিনি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবার বাংলাদেশ থেকে দল পেয়েছেন দুজন। তিন কোটি ২০ লাখ রুপিতে সাকিব আল হাসানকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আর মোস্তাফিজুর রহমানকে ১ কোটি রুপিতে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস। আইপিএল যখন অনুষ্ঠিত হবে ঠিক ওই সময়ই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার কথা বাংলাদেশের।

সংবাদমাধ্যমকে মোস্তাফিজুর রহমান বলেছেন, ‘দেশের খেলাই আমার কাছে আগে। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট যদি থাকি তাহলে আমি অবশ্যই খেলব। যদি না থাকি তাহলে বিসিবি তো আমাকে বলবে যে, আমি নাই। তখন আমি বিসিবিকে বলব। বিসিবি যদি আমাকে ছাড়ে, তাহলে আমি আইপিএলে খেলব। বিসিবি যেটা বলবে আমি সেটা করব। বিসিবি চাইলে রাজি না হওয়ার তো কিছু নাই।’

আইপিএলে দল পাওয়ার পরপরই বিসিবির কাছে আবেদন করেন সাকিব আল হাসান। জানান, জাতীয় দলের হয়ে টেস্ট খেলার পরিবর্তে তিনি আইপিএলে খেলতে চান। বিসিবিও সাকিবকে আইপিএলে খেলতে যাওয়ার অনুমোদন দিয়েছে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, কেউ টেস্ট খেলতে না চাইলে বিসিবি তাকে জোর করবে না।






ads
ads