• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১
  • ই-পেপার

গোপন তথ্য ফাঁস: রাকিব-নাসিরের আগে আরো একটি 'সংসার' ছিল তামিমার!


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২০ ফেব্রুয়ারি ২০২১, ২১:২১,  আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৫১

বিশ্ব ভালোবাসা দিবসে বাংলাদেশ জাতীয় ক্রিকেটার নাসির হোসেনের জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ের মাধ্যমে। করোনার কারণে ছোট আয়োজনে গত ১৭ ফেব্রুয়ারি হলুদ ও ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনাও। এরইমধ্যে অভিযোগ উঠে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি।

ঘটনার শেষ এখানে নয়, বেরিয়ে এসেছে আরও চাঞ্চল্যকর তথ্য। নাসিরের সঙ্গে বিয়ের খবর জানার পর স্বামী মো. রাকিব হাসান উত্তরা থানায় যে সাধারণ ডায়েরি করেন, তা থেকেই উঠে এসেছে নতুন তথ্য। রাকিব দাবি করেন, তিনি ও নাসির ছাড়াও অন্য একজনের সঙ্গে ছয় মাস সংসার করেছেন তামিমা।

সূত্রে জানা গেছে, তামিমা ছয় মাস যে ছেলের সঙ্গে সংসার করেছেন ওই ছেলের নাম অলক। ফেসবুকে ভাইরাল হওয়া অডিওতে এই ছেলের বিষয়েই কথা হয়েছে নাসির ও রাকিবের।

এ বিষয়ে গত বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেন রাকিব। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান ইলিয়াস।

জিডি সূত্রে জানা গেছে, ১০ বছর আগে রাকিবের সঙ্গে বিয়ে হয়েছিল তামিমার। নিকাহনামায় উল্লেখ করা আছে ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি ৩ লাখ টাকা দেন মোহরে বিয়ে হয় তাদের। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি কন্যা সন্তানও।

মানবকণ্ঠ/এমএ






ads
ads