বঙ্গবন্ধুর নামে সিরিজ আয়োজনের পরিকল্পনা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৬ জানুয়ারি ২০২১, ১৮:৫৬

আগামী বুধবার ওয়ানডে ম্যাচ দিয়ে দীর্ঘ ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। মিরপুরে নিজেদের প্রত্যাবর্তনের ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ানদের বিপক্ষে শুরু হতে যাওয়া তিন ওয়ানডে ও দুই টেস্টের সিরিজ হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে।

সিরিজটির নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ-২০২১’। শুধু এই সিরিজই নয়, চলতি বছরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে যত ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মাঠে গড়াবে, সব বঙ্গবন্ধুর নামে করার পরিকল্পনা করে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণা অনুষ্ঠানে এ কথা জানান বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে এই সময় আমরা চাচ্ছি, যতগুলো খেলা আছে বঙ্গবন্ধুর নামে উত্সর্গ করতে পারি, এমন চিন্তা আছে আমাদের। সেজন্য ওয়েস্ট ইন্ডিজ সিরিজটা তার নামে নামকরণ করে রেখেছি। এখন যে ঘরোয়া খেলাগুলো হবে, আমাদের যে একটা টি-টোয়েন্টি টুর্নামেন্ট হয়েছে, সেটা বঙ্গবন্ধুর নামে করেছি। এখানে আমরা যতটুকু পারি স্মরণ করার চেষ্টা করব।’

টাইটেল স্পন্সর হিসেবে বিসিবির সঙ্গে প্রথমবারের মতো যুক্ত হয়েছ লাভেলো আইসক্রিম। তাদের পাশাপাশি ‘পাওয়ার্ড বাই’ হিসেবে থাকছে ওয়ালটন।

শনিবার সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণা অনুষ্ঠানে জালার ইউনুস ছাড়াও আরও ছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, লাভেলো আইসক্রিমের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. একরামুল হক, ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম এবং সিরিজের টাইটেল ও গ্রাউন্ডস ব্যান্ডিং রাইটস হোল্ডার মাত্রার সানাউল আরেফিন।






ads
ads