রাওয়ালপিন্ডিতেই সব ম্যাচ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৪ অক্টোবর ২০২০, ১৭:১১

বায়ুদূষণের কারণে লাহোরের পরিবর্তে রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত জিম্বাবুয়ে পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। একই ভেন্যুতে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজের ম্যাচগুলিও। শুরুতে মুলতানে ওয়ানডে সিরিজ ও রাওয়ালপিন্ডিতে টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করতে চেয়েছিল পিসিবি। কিন্তু মুলতানে লজিস্টিক সমস্যার জন্য ওয়ানডে সিরিজ সরিয়ে নেয়া হয় রাওয়ালপিন্ডিতে আর টি-টোয়েন্টি লাহোরে। শেষ পর্যন্ত রাওয়ালপিন্ডিতেই হবে সিরিজের সব ম্যাচ।

ভেন্যু পরিবর্তন প্রসঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেন, ‘আমরা গত দুই সপ্তাহ ধরেই লাহোরের বায়ুর ব্যাপারে চোখ-কান খোলা রেখেছি। এছাড়া সামনের দিনগুলোতে অবস্থা কেমনে হতে সেই পূর্বাভাসও নিয়েছি। হুট করেই বাতাসের অবস্থা খারাপ হয়ে যাওয়ায় এবং নভেম্বরে এর কোনো পরিবর্তনের আশা না থাকায় লাহোরের ম্যাচগুলো আমরা সরিয়ে নিয়েছি।’

আগের সূচি অনুযায়ী প্রথম ওয়ানডে হওয়ার কথা ৩০ অক্টোবর, পরের দুটি ১ ও ৩ নভেম্বর। ৭, ৮ ও ১০ নভেম্বর হওয়ার কথা তিনটি টি-টোয়েন্টি। জিম্বাবুয়ে সিরিজ ছাড়াও পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ভেন্যুও লাহোর থেকে সরিয়ে করাচিতে স্থানান্তর করেছে পিসিবি। করোনার কারণে স্থগিত হওয়া টুর্নামেন্টটির বাকি চার ম্যাচের সুচি দ্রুতই জানিয়ে দিবে তারা।






ads