করোনা টেস্টের নমুনা দিলেন ক্রিকেটাররা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৭

কথা ছিল শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দেয়ার আগে তিনবার করোনা পরীক্ষা দেবেন ক্রিকেটাররা। কিন্তু এর সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছে চারে। এর কারণ সদ্য করোনা আক্রান্ত হয়েছেন এক ট্রেইনার। যার জন্য অনুশীলন সাময়িক বন্ধ রাখা হয়েছে শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। নিয়মিত অনুশীলনে সেই ট্রেইনারের সংস্পর্শে ছিলেন প্রায় সব ক্রিকেটারই। তাই অনিশ্চয়তা কাটাতে সোমবার করোনা টেস্টের নমুনা দিলেন ক্রিকেটাররা। যাতে করে কেউ আক্রান্ত হলে সুস্থ হওয়ার জন্য পর্যাপ্ত সময় পায়।

নমুনা দেয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন মুশফিকুর রহিম, সৌম্য সরকাররা। ক্যাপশনে মুশফিক লিখেন, ‘প্রথমবার এই অভিজ্ঞতা হলো। সবার কাছে দোয়া প্রার্থী।’

সবকিছু ঠিকঠাক থাকলে বুধবার থেকে আবারো অনুশীলনে ফিরবেন ঢাকার ক্রিকেটাররা। আগামী ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প। এরআগে আরো তিনবার দিতে হবে করোনা পরীক্ষা। হোটেলে ওঠার আগে নিজ নিজ বাসায় খেলোয়াড়, কোচিং এবং সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হবে ১৮ সেপ্টেম্বর।

তৃতীয়বার টেস্ট করার পরিকল্পনা নেয়া হয়েছে হোটেলে ওঠার পর, ২১ সেপ্টেম্বর। শেষ টেস্ট হবে ২৫ সেপ্টেম্বর। প্রতিটি ধাপে টেস্টের রিপোর্ট নেগেটিভ হওয়া ক্রিকেটাররা অনুশীলন, ক্যাম্প ও শ্রীলঙ্কা যাওয়ার সুযোগ পাবেন। প্রতিটি পরীক্ষাতেই ফল আসবে ২৪ ঘণ্টার মধ্যে।





ads







Loading...