শেষ ম্যাচে নেই সিরিজ জয়ের নায়ক


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৬

দুর্দান্ত এক ইনিংস খেলে চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার বিপক্ষে দলকে এনে দিয়েছেন সিরিজ জয়ের স্বাদ। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জস বাটলারের ৫৪ বলে ৮ চার ও ২ ছয়ের অপরাজিত ৭৭ রানের ইনিংস দেখার পর স্টুয়ার্ট ব্রড বলেছিলেন, সাদা বলে তার দেখা ইংল্যান্ডের সেরা ক্রিকেটার। তবে ইংলিশদের জন্য রয়েছে এক দুঃসংবাদ।

সিরিজের শেষ ম্যাচে নিজেদের ‘সেরা’ ক্রিকেটারকে পাচ্ছেন না অধিনায়ক ইয়ন মরগান। পারিবিরিক কারণে আজ সাউদাম্পটনে অনুষ্ঠিতব্য ম্যাচটিতে খেলার জন্য অস্বীকৃতি জানিয়েছেন জস বাটলার। এক বিবৃতির মাধ্যমে তার দলে না থাকার বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

তবে ওয়ানডে সিরিজ শুরুর আগে ঠিকই দলের সঙ্গে যোগ দিবেন বাটলার। তার আগে দিতে হবে করোনা পরীক্ষা। সিরিজ আগেই নিশ্চিত হয়ে যাওয়ায় বাটলারের অভাবটা বোধ হয় টের পাবে না ইংল্যান্ড। তবে প্রথম দুই ম্যাচে অসাধারণ খেলে সিরিজ সেরার অন্যতম দাবিদার হয়ে ওঠেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

সিরিজের প্রথম ম্যাচে বাটলারের ব্যাট থেকে এসেছিল ২৯ বলে ৪৪ রান। দ্বিতীয় ম্যাচে ১৫৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলকে ৬ উইকেটের সহজ জয় উপহার দিয়েই মাঠ ছাড়েন তিনি। ম্যাচের শেষটাও করেন রাজকীয় স্টাইলে। ১৯তম ওভারের অ্যাডাম জাম্পার পঞ্চম বলে সজোরে ছক্কা হাকিয়ে ম্যাচের ইতি টানেন হার্ডহিটার এই ব্যাটসম্যান।





ads







Loading...