অবশেষে হারিস করোনামুক্ত

পাকিস্তানি পেসার হারিস রউফ
পাকিস্তানি পেসার হারিস রউফ - সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ জুলাই ২০২০, ১৯:০৭

ইংল্যান্ডে উড়াল দেয়ার সবুজ সংকেত পেলেন পাকিস্তানি পেসার হারিস রউফ। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তাকে রেখেই ইংল্যান্ডে ক্যাম্প গড়েছে পাকিস্তান। টানা দুইবার কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় এখন তাকেও দেশটিতে উড়িয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

গত ২১ জুন, পিসিবির করা কোভিড-১৯ পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছিল রউফের। গত ২০ জুলাই পর্যন্ত আরও পাঁচবার পরীক্ষা করা হয় তার। কিন্তু এই সময়ে মাত্র একবার ফলাফল নেগেটিভ আসে এই পেসারের।

নিয়ম অনুযায়ী, দলের সঙ্গে যোগ দিতে টানা দুইবার নেগেটিভ ফলাফল আসতে হবে। অবশেষে বৃহস্পতিবার সুসংবাদটি পেয়ে যান ২৬ বছর বয়সী রউফ। এর আগে তার অনুপস্থিতি পূরণে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য অভিজ্ঞ পেসার মোহাম্মদ আমিরকে দলে ডাকে পাকিস্তান। শুরুতে ব্যক্তিগত কারণে এই সফর থেকে নিজেকে সরিয়ে নিলেও পরে আমির সিদ্ধান্ত বদলান। সে সময় রউফকে অবশ্য দল থেকে বাদ দেয়া হয়নি।

পিসিবি বিবৃতিতে জানিয়েছে, চলতি সপ্তাহের শেষে তাকে ইংল্যান্ডে পাঠানোর ব্যাপারে ভাবছে বোর্ড। ইংল্যান্ডের মাটিতে তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। টেস্ট সিরিজ শুরু হবে আগামী ৫ আগস্ট আর কুড়ি ওভারের সিরিজ ২৮ আগস্ট।





ads






Loading...