পাকিস্তানের জার্সিতে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৯ জুলাই ২০২০, ১৭:৪৩

বর্তমানে ইংল্যান্ড আছে পাকিস্তান জাতীয় দল। আইসোলেশনে থেকে অনুশীলন চালাচ্ছে নিজেদের মধ্যে। অবাক করার ব্যাপার তাদের জার্সিতে নেই কোনো প্রতিষ্ঠানের লোগো। থাকবে কী করে কোমল পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান পেপসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর নতুন করে যে আর কারও সঙ্গে চুক্তিতে আসতে পারেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সমপ্রতি একটি প্রতিষ্ঠান পাকিস্তানকে স্পন্সর করার আগ্রহ দেখিয়েছে, তবে তারা পেপসির মাত্র ৩০ শতাংশ অর্থ দিতে রাজি। পিসিবি তাই এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি।

এদিকে জানা গেছে, ইংল্যান্ড সফরের তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টিতে পাকিস্তান দলের জার্সিতে থাকতে পারে দেশটির সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির ফাউন্ডেশনের লোগো। পিসিবির চ্যারিটি পার্টনার হওয়ায় এ সুযোগটি পাচ্ছেন আফ্রিদি।

পাকিস্তানি সংবাদমাধ্যম পাক প্যাশনের সাংবাদিক সাজ সাদিক এমন সম্ভাবনার কথা জানিয়ে টুইটে লিখেছিলেন, ‘যদি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য কোনো স্পন্সর খুঁজে না পায় পিসিবি, তাহলে পুরো সিরিজে জার্সিতে শহীদ আফ্রিদি ফাউন্ডেশন এবং ইধি ফাউন্ডেশনের মতো সংস্থাগুলোর লোগো দেয়া উচিত্।’

এ টুইটের উত্তরে নিশ্চিত খবর দিয়েছেন শহীদ আফ্রিদি নিজেই। জানিয়েছেন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো। এ সুযোগ দেয়ায় নিজ দেশের বোর্ডকে ধন্যবাদও জানিয়েছেন আফ্রিদি।

তিনি বলেন, ‘আমরা খুবই উত্ফুল্ল যে পাকিস্তান ক্রিকেট দলের জার্সিতে আমাদের শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো থাকবে। কেননা আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের চ্যারিটি পার্টনার। বরাবরের মতো অনুপ্রেরণা ও সাহস জোগানোয় ওয়াসিম খান (পিসিবি সিইও) এবং পিসিবিকে ধন্যবাদ। আমাদের দলের জন্য অনেক শুভকামনা।’





ads






Loading...