চমকপ্রদ সিদ্ধান্ত


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০১ জুলাই ২০২০, ১৭:০৮

করোনাকালীন সময়ে ভারতের সাবেক ও বর্তমান ক্রিকেটাররা সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। যে যার সামর্থ্য অনুযায়ী, সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তবে লকডাউনের সময় ভারতের অন্যতম জনপ্রিয় ও ধনী ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির দান-দক্ষিণার ব্যাপারে কিছুই জানা যায়নি।

এ নিয়ে হয় অনেক আলোচনা-সমালোচনাও। তবে চমকপ্রদ এক সিদ্ধান্তে এবার সবাইকে মুগ্ধই করলেন ভারতকে ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো সাবেক এ অধিনায়ক। করোনা সংক্রমণ এখনো কমেনি ভারতে। কবে এই মহামারী থেকে মুক্তি পাবে দেশটি তাও অজানা। এই সময়টাতে তাই ধোনি সিদ্ধান্ত নিয়েছেন কোনোরকম ব্যবসায়িক এনডোর্সমেন্ট নয়। অর্থাৎ, কোনো প্রতিষ্ঠানের জন্যই বিজ্ঞাপন করবেন তিনি। তার এক বন্ধুর বরাতে উঠে এসেছে এ খবর।

জানা গেছে, অনেকগুলো ব্র্যান্ড তার সঙ্গে যোগাযোগ করছে। কিন্তু ধোনি সাফ জানিয়ে দিয়েছেন, এই পরিস্থিতিতে তার পক্ষে কোনো কিছু প্রমোট করা সম্ভব নয়। ধোনি নাকি এরকম ভাবছেন, দেশজুড়ে যখন আর্থিক সংকট তখন কোনোরকম বিজ্ঞাপনের কাজ করলে জনসাধারণের মধ্যে ভুল বার্তা যাবে। তাই তিনি ঠিক করেছেন, তখন কোনোরকম ব্যবসায়িক এনডোর্সমেন্ট করবেন না। যদিও এতে আর্থিক ক্ষতিটা ধোনিরই হচ্ছে! কয়েক কোটি টাকা আয় থেকে বঞ্চিত হচ্ছেন তিনি।

মানবকণ্ঠ/এফএইচ





ads






Loading...