বাবার মৃত্যুর পর ইমরুলের আবেগঘন স্ট্যাটাস

মানবকণ্ঠ

  • অনলাইন ডেস্ক
  • ২১ এপ্রিল ২০২০, ১৪:৩২

মৃত বাবার স্মৃতি ক্ষণে ক্ষণে ভেসে উঠছে ক্রিকেটার ইমরুল কায়েসের মনে। জাতীয় দলের এই তারকা ব্যাটসম্যান তাঁর বাবার মৃত্যুর পরে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

সোমবার ওই আবেগঘন স্ট্যাটাসে ইমরুল লেখেন– সবাই জানেন, গত রাত ৯টায় আমার বাবা আমাদের ছেড়ে চলে গেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। গত ২৩ মার্চ বড় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এর পর ২৮ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েন। সর্বশক্তিমান আল্লাহ তাকে তুলে নিয়েছেন। যেখান থেকে কেউ কোনো দিন ফেরেন না।

তিনি বলেন, আমার ক্রিকেটার হয়ে ওঠা ও দেশের পক্ষে খেলার বড় প্রেরণা ছিলেন বাবা। আমাকে সবসময় সমর্থন জুগিয়েছেন তিনি। দুর্ঘটনার দিনও আমাকে ২-৩ বার ফোন করেন। আমার ও আমার ছেলের খবর জানতে চান।

বাঁহাতি ব্যাটসম্যান আরও লেখেন– তার (বানি আমিন বিশ্বাস) ত্যাগ কখনই শোধ করা সম্ভব নয়। আপনারা আমার বাবার আত্মার জন্য দোয়া করবেন। ছেলে হিসেবে বলব- আব্বা যেখানেই থাকো ভালো থেকো। আল্লাহ তোমাকে মাগফিরাত দান করুন। আমিন। ভালোবাসি আব্বা।

উল্লেখ্য, গত রোববার রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইমরুলের বাবা বানি আমিন। পরের দিন মেহেরপুর সদর উপজেলার উজলপুরে গ্রামে তার দাফন হয়। এ জন্য করোনাভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে ঢাকা থেকে সপরিবারে নিজ বাড়িতে যান ইমরুল। নিয়মানুযায়ী এখন তাঁরা হোম কোয়ারেন্টিনে আছেন।

মানবকণ্ঠ/জেএস


poisha bazar

ads
ads