বন্ধ আইসিসি কার্যালয়


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৪ মার্চ ২০২০, ১৩:৪৩

করোনা ভাইরাসের কারণে বন্ধ রয়েছে সবধরনের ক্রিকেট। বিভিন্ন দেশ বন্ধ করেছে প্রধান কার্যালয়। এর ধারাবাহিকতায় এবার বন্ধ হলো বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সদর দপ্তরও। বাংলাদেশ, ভারতসহ বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ডের কার্যালয় বন্ধ রয়েছে। ঘরে বসে চলছে কাজ। এই পথ ধরল আইসিসিও।

আগামী শুক্রবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক জরুরি বৈঠকে বসবেন আইসিসির গভর্নিং বডির সদস্যরা। যেখানে সভাপতিত্ব করবেন আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর এবং পরিচালনা করবেন প্রধান নির্বাহী মানু সাওনে। এ জরুরি বৈঠকে মহামারী করোনার কারণে ক্রিকেট সূচির যে বিপর্যয় ঘটেছে, তা নিয়েই মূলত আলোচনা করা হবে। এরই মধ্যে পিছিয়ে গেছে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেট, ভারতের আইপিএল এবং সব আন্তর্জাতিক সিরিজ। শঙ্কা দেখা দিয়েছে, আগামী অক্টোবরে যথাসময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়েও। অস্ট্রেলিয়ার দেশটির সরকার ইঙ্গিত দিয়েছে, টুর্নামেন্টটি কমপক্ষে ছয় মাস পেছানোর।

এমতাবস্থায় বিশ্বের সার্বিক পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত নিতে হবে আইসিসিকে। তার আগে নিজেদের নিরাপত্তা নিশ্চিতের জন্য হেডকোয়ার্টার বন্ধ রাখার সিদ্ধান্তই নিয়েছে আইসিসি। পরবর্তী নির্দেশনা দেয়ার আগপর্যন্ত হেডকোয়ার্টারের সবাই কাজ করবেন ঘরে বসেই।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...