করোনা আক্রান্ত স্কটিশ ক্রিকেটার

স্কটল্যান্ডের সাবেক অফ স্পিনার মাজিদ হক
স্কটল্যান্ডের সাবেক অফ স্পিনার মাজিদ হক - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২১ মার্চ ২০২০, ১০:১৭

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন স্কটল্যান্ডের সাবেক অফ স্পিনার মাজিদ হক। ৩৭ বছর বয়সী এই ক্রিকেটার শুক্রবার টুইটারে জানান, কভিড-১৯ পজিটিভ হওয়ার পর থেকে গ্লাসগোর রয়্যাল অ্যালেক্সান্দার হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন। তবে এখন সেরে ওঠার পথে আছেন বলে নিজেই জানিয়েছেন সাবেক এই স্পিনার।

তিনি বলেন, ‘করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হওয়ার পর আজ সম্ভবত বাসায় ফিরতে পারি। হাসপাতালের স্টাফরা আমাকে সারিয়ে তুলতে খুব ভালো কাজ করেছে। যারা সহমর্মিতা জানিয়ে বার্তা পাঠিয়েছেন তাদের ধন্যবাদ। ইনশাআল্লাহ খুব শিগগির পুরোপুরি সুস্থ হয়ে ফিরব।’

যুক্তরাজ্যের জাতীয় স্বাস্থ্য সংস্থার তথ্য অনুযায়ী, স্কটল্যান্ডে বৃহস্পতিবার পর্যন্ত ২৬৬ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পুরো যুক্তরাজ্যে আক্রান্তের সংখ্যা তিন হাজার ২৬৯ জন। মাজিদ স্কটল্যান্ডের হয়ে ৫৪ ওয়ানডের পাশাপাশি ২১টি টি-টোয়েন্টি খেলেছেন।

সবশেষ তিনি দেশের হয়ে খেলেন ২০১৫ বিশ্বকাপে। ৬০ উইকেট নিয়ে এক সময় তিনি ওয়ানডেতে দেশের সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন। ২০১৯ সালে তাকে ছাড়িয়ে যান ফার্স্ট বোলার সাফিয়ান শরিফ। মাজিদ এখনো অবশ্য স্কটল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে খেলে যাচ্ছেন।




Loading...
ads






Loading...