করোনা আতঙ্কে এবারের আইপিএল

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৪ মার্চ ২০২০, ১৬:৫৮

ভারতের ক্রীড়াঙ্গনেও এবার করোনাভাইরাস আতঙ্ক দেখা দিয়েছে। বিশেষ করে আসন্ন আইপিএলেই এ আতঙ্ক ভর করেছে। যা নিয়ে এখন থেকেই সতর্ক অবস্থানে রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। যদিও করোনাভাইরাসের ফলে আইপিএলে কোনো প্রভাব পড়বে না বলে জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল।

তবে বিসিসিআই পরিস্থিতির দিকে নজর রাখছে বলে জানিয়েছেন আইপিএল চেয়ারম্যান।

ভারতজুড়ে ইতোমধ্যেই প্রবলভাবে ছড়িয়েছে করোনা আতঙ্ক। এরমধ্যেই জয়পুরে এক ব্যক্তির দেহে পাওয়া গেছে করোনাভাইরাস। এ নিয়ে ভারতে মোট ৬ জনের শরীরে করোনাভাইরাস ধরা পড়ার খবর পাওয়া গেছে।

চলতি মাসের শেষ সপ্তাহে (২৯ মার্চ) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুরু হচ্ছে আইপিএলের ১৩তম আসর। ফাইনাল অনুষ্ঠিত হবে ২৪ মে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস।

দেশি ও বিদেশি ক্রিকেটারদের নিয়ে ক্রিকেটের এই মেগা ইভেন্টে এবার করোনা ভাইরাস আতঙ্ক। তবে এখনই এ সব নিয়ে ভাবচ্ছে না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল বলেন, ‘এখন পর্যন্ত ভয়ের কিছু দেখছি না। তবে আমরা পরিস্থিতির দিকে নজর রাখছি।’ বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিরও একই মত। সৌরভ বলেন, ‘এসব নিয়ে আমরা এখনও কোনাে আলোচনা করিনি।’

মানবকণ্ঠ/আরবি






ads