ক্রিকেটার মিরাজের মিরপুরের বাসায় চুরি

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৮

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের বাসায় চুরির ঘটনা ঘটেছে। বুধবার বিকেলে জানাজানি হয়েছে চুরির বিষয়টি। টাকাসহ স্বর্ণালংকার চুরি হয়েছে বলে জানা গেছে। মিরপুরের বিজয় রাকিন সিটির ওই বাসায় পরিবারসহ বাস করেন মিরাজ।

জানা গেছে, গত ২০ ফেব্রুয়ারি পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার বাইরে যান এ টাইগার ক্রিকেটার। আজ বাসায় ফিরলে চুরির বিষয়টি তাদের নজরে আসে। তবে ঠিক কবে চুরি হয়েছে তা জানা যায়নি। মিরাজের এক ঘনিষ্ঠজন জানিয়েছেন, চুরির এ ঘটনায় নগদ, স্বর্ণালংকার ও আরো কিছু জিনিস খোয়া গেছে।

কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান জানান, গত ২০ ফেব্রুয়ারি মিরাজ ঢাকার বাইরে যান। আজ বিকেলে বাসায় ফেরেন তিনি। এ সময় আলমারি-ড্রয়ার এলেমেলো দেখতে পান। তখনই বুঝতে পারেন বাসায় চুরি হয়েছে।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ওই বাসায় যায়। মিরাজের ফ্ল্যাটে কেনো সিসি ক্যামেরা নেই। তবে ভবনের বাইরে একটি সিসি ক্যামেরা রয়েছে। সেখান থেকে ফুটেজ নিয়ে পুলিশ তদন্ত করবে।

ওই ভবনটিতে রঙমিস্ত্রি, টাইলস মিস্ত্রি ও ফার্নিচারের মিস্ত্রিরা কাজ করছেন। ফলে অনেক মানুষের আনাগোনা সেখানে। সবদিক বিবেচনায় রেখেই পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান সেলিমুজ্জামান।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...