জুনিয়র টাইগারদের বরণে প্রস্তুত বিসিবি (ভিডিও)

মানবকণ্ঠ
মিরপুর স্টেডিয়াম থেকে তোলা - ছবি : মহিউদ্দিন পলাশ।

poisha bazar

  • ডেস্ক রিপোর্ট
  • ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৬,  আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১১

স্বপ্নের বিশ্বকাপ ট্রফি হাতে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপজয়ী বাংলাদেশ দল আর কিছুক্ষণ পরই দেশের মাটিতে পা রাখবে। তাদেরকে বরণের অপেক্ষায় এখন দেশ। এদিকে মিরপুর স্টেডিয়াম ও বিসিবি এখন আছে উৎসবমুখর পরিবেশে। টাইগারদের বরণের ক্ষণ গুনছে সকলে।

মানবকণ্ঠের জ্যেষ্ঠ ক্রীড়া প্রতিবেদক মহিউদ্দিন পলাশ মিরপুর স্টেডিয়াম থেকে জানিয়েছেন, চারদিকে ব্যান্ডপার্টির সুরে স্টেডিয়াম এলাকা এখন মজে আছে। ক্রিকেটাঙ্গণের সকলে এবং সাধারণ ক্রিকেট ভক্তরা কিছুক্ষণের মধ্যেই শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা করবেন। জুনিয়র টাইগারদেরকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে আনতে যাওয়া বাসকে সাজানো হয়েছে নান্দনিকভাবে। ক্রিকেটভক্তরা বিসিবি বহরের সঙ্গে মোটরসাইকেল নিয়ে বিমানবন্দরের দিকে যাওয়ার জন্য অপেক্ষা করছেন। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেওয়া তথ্যমতে, বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে টাইগাররা। সেখানেই অল্প পরিসরে তাদেরকে সংবর্ধনার ব্যবস্থা রেখেছে বিসিবি। এরপর আকবর আলীদের আনা হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। সেখানে তাদের জন্য উষ্ণ অভ্যর্থনার আয়োজন শেষে টাইগাররা ফিরবেন নিজ নিজ পরিবারে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুর বেলা বিসিবিতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সে কথাই জানালেন সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

উল্লেখ্য, বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ায় যুব টাইগারদের বরণ করে নেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ সরকার। আর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও ঘোষণা করেছেন আকবর বাহিনী দেশে ফিরলে বিমানবন্দরেই তাদের সংবর্ধনা জানানো হবে।

চারবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ট্রফি নিজেদের করে নিয়েছে বাংলাদেশ আকবর বাহিনী । তাদের এ অর্জনে গর্বিত আজ পুরো বাংলাদেশ। আকবর বাহিনীদের এ সাফল্যে রঙিনভাবে সেজেছে বিসিবি।

প্রসঙ্গত, ১৯৯৮ সাল থেকে যুব বিশ্বকাপ ক্রিকেটে নিয়মিত অংশগ্রহণ করে আসছে বাংলাদেশ। এর আগে ২০১৬ সালে ঘরের মাঠে প্রথমবারের মতো সেমিফাইনালে উঠেছিলো মিরাজ-শান্তরা। তবে ২০২০ সালে চ্যাম্পিয়ন হয়ে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে আকবর বাহিনী। যদিও টুর্নামেন্ট শুরুর আগেই বলা হয়েছিল এবারের অনূর্ধ্ব-১৯ দল অন্য যেকোনো বারের চেয়ে অনেক বেশি শক্তিশালী।

মানবকণ্ঠ/এইচকে 





ads







Loading...