পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা, নতুন মুখ হাসান

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা, নতুন মুখ হাসান
ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৮ জানুয়ারি ২০২০, ১৫:৩১,  আপডেট: ১৮ জানুয়ারি ২০২০, ১৬:২৮

পাকিস্তান সফরে তিনটি টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এতে মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করা হয়েছে। দলে নতুন চমক বিপিএলে সম্ভাবনার ঝিলিক দেখানো হাসান মাহমুদ। তিনিই কেবল বাংলাদেশের ১৫ সদস্যের এই দলে নতুন মুখ।

শুরু থেকেই পাকিস্তান সফরে বাংলাদেশ দলে কিছুটা চমক রাখার চেষ্টা করেছে নির্বাচক কমিটি। এমনিতেই নিষেধাজ্ঞার কারণে নেই সাকিব আল হাসান। পাকিস্তানে খেলতে যেতে চান না মুশফিকুর রহীম। দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটারের অনুপস্থিতিতে টিম ম্যানেজমেন্টের চিন্তা ছিল, সিনিয়র ব্যাটসম্যান ইমরুল কায়েসকে দলে নেয়ার। বিপিএলেও দারুণ পারফরম্যান্স দেখিয়েছিলেন তিনি।

কিন্তু হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ইমরুলকেও শেষ পর্যন্ত দলে নেয়া গেলো না। অগত্যা বাধ্য হয়েই ভিন্নভাবে চিন্তা করতে হয়েছে নির্বাচকদের। শেষ পর্যন্ত দেখা যাচ্ছে, ১৫ সদস্যের দলে কিছুটা রদবদল।

পাকিস্তান সফরের বাংলাদেশ টি-টোয়েন্টি দল:
মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, নাজমুল হাসান শান্ত, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান, আমিনুল বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, রুবেল হোসেন, আল আমিন হোসেন, হাসান মাহমুদ (নতুন)।

মানবকণ্ঠ/আরবি






ads