মাশরাফির সঙ্গে ক্রিকেট খেলে আপ্লুত শ্রমিকরা!

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ নভেম্বর ২০১৯, ২১:১৭

শ্রমিক-কর্মকর্তাদের সঙ্গে ওয়ালটন কারখানায় দারুণ একটি দিন কাটলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। তিনি কারখানার শ্রমিকদের ক্রিকেটের বিভিন্ন বিষয়ে টিপস দেন। ক্রিকেট খেলেন শ্রমিক-কর্মকর্তাদের সঙ্গে। মাশরাফির মতো ক্রিকেট তারকাকে কাছে পেয়ে কর্মীরা ভীষণ খুশি। তার করা বলে ব্যাট চালিয়ে আবেগাপ্লুত। তার বিপক্ষে বল করে উচ্ছ্বসিত।

উল্লেখ্য, জনপ্রিয় ক্রিকেট অলরাউন্ডার মাশরাফি বিন মুর্তজা নড়াইল-২ আসনের নির্বাচিত সংসদ সদস্য। তিনি ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও।

সোমবার (২৫ নভেম্বর) দিনভর মাশরাফি কাটালেন গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে। এদিন তিনি রেফ্রিজারেটর, কম্প্রেসর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন ইত্যাদি পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন করেন। এরই এক ফাঁকে কর্মীদের সঙ্গে কিছুক্ষণ ক্রিকেট খেলেন। মাশরাফি ভক্ত ওয়ালটনের কর্মীরা তাকে একটি স্মার্ট এলইডি টেলিভিশন উপহার দেন।

মাশরাফির বিপক্ষে বল করেন ওয়ালটন কারখানার ডাইনিংয়ের ইনচার্জ মোহাম্মদ সুলতান আহমেদ। মাশরাফি তার বলে পর পর দুটি বিশাল ছক্কা হাঁকান।

সুলতান আহমেদ বলেন, মাশরাফি দেশের সেরা অধিনায়ক। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। তার মতো বড় মাপের ক্রিকেটারের বিপক্ষে বল করতে পেরে আমি ভীষণ খুশি। আমি অভিভূত।

কারখানা পরিদর্শন শেষে মাশরাফি বলেন, ওয়ালটন শুধু উচ্চমানের পণ্য তৈরি ও সেবা দিচ্ছে না, বরং তারা আন্তর্জাতিক ক্রিকেটসহ বিভিন্ন খেলাধুলায় পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে। বিশেষ করে দীর্ঘদিন ধরে তারা দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের সঙ্গে আছে। যেটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এখান থেকেই জাতীয় দলের ক্রিকেটাররা উঠে আসে। আমি আশা করি ওয়ালটনের এই উদ্যেগের ফলে রুট লেভেল থেকে ক্রিকেটাররা উঠে আসবে। তারা আন্তর্জাতিক মঞ্চে খেলার সুযোগ পাবে।

তিনি আরো বলেন, আমরা দেশের অনেক সম্পদের কথা বলি, সত্যি কথা বলতে আমার কাছে মনে হয়েছে ওয়ালটন বাংলাদেশের অন্যতম সম্পদ। ওয়ালটন আমাদের গর্ব। ওয়ালটন রেফ্রিজারেটর, টেলিভিশন, এয়ার কন্ডিশনার, কম্প্রেসর ইত্যাদি পণ্য বাংলাদেশে তৈরি করছে। দেশের বাজারের পাশাপাশি তারা এসব পণ্য জার্মানিসহ বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি করছে। আজকে ওয়ালটন কারখানা নিজ চোখে দেখার সুযোগ হলো। এটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা।

কারখানা পরিদর্শনকালে মাশরাফি বিন মুর্তজাকে স্বাগত জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এবং রেফ্রিজারেটর বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ, নির্বাহী পরিচালক উদয় হাকিম, আলমগীর আলম সরকার, ইউসুফ আলী ও আমিন খান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ আলম, টেলিভিশন বিভাগের সিইও মোস্তফা নাহিদ হোসেন, অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহসিন আলী মোল্লা প্রমুখ।

মানবকণ্ঠ/আরবি





ads







Loading...