ইডেন টেস্টের সময় পরিবর্তন

মানবকণ্ঠ
কলকাতার ইডেন গার্ডেন্স - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ নভেম্বর ২০১৯, ১৫:০৯

বাংলাদেশ ও ভারতের ম্যধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি হবে দিবা-রাত্রির। গোলাপী বলের এই টেস্টটি শুরু হবে ২২ নভেম্বর। তবে এই টেস্ট ম্যাচকে নিয়ে চিন্তার কারণ হয়ে দেখা দিয়েছে শিশির। এজন্য ইডেন টেস্টের সময় কিছুটা পরিবর্তন এনেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

প্রথমে কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল দুপুর দেড়টায়। কিন্তু নভেম্বরের শেষ দিকে কলকাতায় প্রচুর শিশির পড়ে। তাই প্রতিদিনের খেলা শুরুর সময় দুপুর দেড়টার পরিবর্তে ১টায় শুরু করার জন্য ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) অনুমতি চায় সিএবি।

সিএবির সে অনুরোধ মেনে নিয়েছে বিসিসিআই। বিসিসিআইয়ের এক শীর্ষকর্তা গণমাধ্যমকে জানান, শিশিরের কথা মাথায় রেখে সিএবির অনুরোধ মেনে নেওয়া হয়েছে। দ্বিতীয় টেস্টের সময়সূচিতে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। ম্যাচ শুরু হবে দুপুর ১টায়। প্রথম সেশন- দুপুর ১টা থেকে দুপুর ৩টা। দ্বিতীয় সেশন- দুপুর ৩:৪০ থেকে বিকেল ৫:৪০ পর্যন্ত। আর শেষ সেশন হবে সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত।

উল্লেখ্য, শক্তিশালী ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে আগামীকাল বৃহস্পতিবার মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি অনুষ্ঠিত হবে ইন্দোরের হলকার স্টেডিয়ামে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...