১২ ওভারেই উড়ে গেল পাকিস্তান

১২ ওভারেই উড়ে গেল পাকিস্তান
১২ ওভারেই উড়ে গেল পাকিস্তান - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৯ নভেম্বর ২০১৯, ১২:১৬

সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দাঁড়াতেই পারল না পাকিস্তান। না ব্যাটিং না বোলিং- অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা রীতিমতো নাভিশ্বাস তুলে ছেড়েছে পাক ক্রিকেটারদের।

ফলে গতকাল পার্থে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ মাত্র ১২ ওভারেই জিতে নেয় অস্ট্রেলিয়া। তাও আবার ১০ উইকেটের বড় ব্যবধানে। এই জয়ে তিন ম্যাচের সিরিজটাও ২-০ ব্যবধানে নিজেদের করে নিয়েছে অসিরা। কুড়ি ওভারের সিরিজের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার সামনে লক্ষ্য ছিল মাত্র ১০৭ রানের।

স্বাগতিক দুই ওপেনার ডেভিড ওয়ার্নার আর অ্যারন ফিঞ্চ দলকে কোনো বিপদেই পড়তে দেননি। উদ্বোধনী জুটিতেই খেলা শেষ করে দেন তারা। ওয়ার্নার ৩৫ বলে ৪৮ আর ফিঞ্চ ৩৬ বলে ৫২ রানে অপরাজিত থাকেন।

এর আগে পুরো ২০ ওভার ব্যাট করেও ৮ উইকেটে ১০৬ রানের বেশি তুলতে পারেনি পাকিস্তান। এই ১০৬ রানের মধ্যে ৪৫ রানই ইফতিখার আহমেদের। ইমাম-উল-হক করেন ১৪। বাকি ব্যাটসম্যানরা কেউ দুই অঙ্কের ঘরও ছুঁতে পারেননি।

অস্ট্রেলিয়ার তিন পেসার মিলে পাকিস্তানকে নাকানি চুবানি খাইয়েছেন। কেইন রিচার্ডসন ১৮ রান খরচায় নেন ৩ উইকেট। ২টি করে উইকেট শিকার করেন শন অ্যাবট ও মিচেল স্টার্ক।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...