বাবা হবেন তামিম!

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ অক্টোবর ২০১৯, ১৩:১০

ফের বাবা হবেন বাংলাদেশ জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। শেষ কয়েকদিন ১৩ দফা দাবিকে কেন্দ্র করে বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই তারকা ওপেনার। যার ফলে এমন আনন্দের সংবাদটি তিনি জানাতে পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায় সন্তানসম্ভবা স্ত্রীর পাশে প্রথম সন্তান আরহাম ইকবালকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন তামিম। যেখানে ছবির ক্যাপশনে তামিমের স্ত্রী আয়েশা ইকবালের বরাত দিয়ে লেখা হয়েছে, ‘আমি জানি ছবির কোয়ালিটি খুব একটা ভালো নয়।

তবে এ ছবি আমার কাছে অমূল্য। ইনশাআল্লাহ্? আমরা এখন ৪ জনের পরিবার।’ এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে স্ত্রীর এমন অবস্থায় ভারত সফরের কিছু অংশ মিস করতে পারেন তামিম। জানা গেছে, স্ত্রীর শারীরিক অবস্থা বোঝার জন্য ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। যেসব পরীক্ষার রিপোর্টের ওপরই নির্ভর করছে তামিমের সামনের দিনগুলোর কার্যপরিকল্পনা।

সবকিছু ঠিকঠাক থাকলে ভারত সফরে বাংলাদেশ দলের সঙ্গে পুরোটা সময়ই থাকবেন তামিম। অন্যথায় স্ত্রীর শারীরিক অবস্থা বিবেচনায় সিরিজের কিছু ম্যাচে তামিমকে ইকবালকে নাও পেতে পারে বাংলাদেশ দল। এমতাবস্থায় ব্যাকাপ হিসেবে ইমরুল কায়েসকে চিন্তা করা হচ্ছে।

মানবকণ্ঠ/জেএস





ads







Loading...