লিটনের অভিষেকের দিনে বাদ পড়ল তার দল

লিটনের অভিষেকের দিনে বাদ পড়ল তার দল
লিটনের অভিষেকের দিনে বাদ পড়ল তার দল - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪০

দেশের বাইরের প্রথম ফ্র্যাঞ্জাইজি লিগ খেলতে গিয়ে নিজের অভিষেকটা স্মরণীয় করে রাখতে পারলেন না জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অভিষেক ম্যাচে নিজে তো ব্যাট হাতে ভালো কিছু করে দেখাতে পারেননি, উল্টো সেন্ট লুসিয়ার কাছে তার দল জ্যামাইকা তালাওয়াহস ৪ উইকেটে ম্যাচ হেরে ছিটকে গেছে টুর্নামেন্টের শেষ চারের লড়াইয়ের আগেই। অথচ জ্যামাইকাকে এদিন দুরন্ত সূচনা এনে দিয়েছিলেন গেøন ফিলিপস।

নিউজিল্যান্ডের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান করেন ১১ বলে ২৩ রান। আরেক ওপেনার ক্রিস গেইল ঝড় তুলতে ব্যর্থ হন। তিনি করেন ৩০ বলে ২৯ রান। তৃতীয় উইকেটে ডোয়াইন স্মিথ ও লিটন দাস যোগ করেন ৫৬ রান। তিনবার জীবন পেয়ে ৩৮ বলে ৫৮ রান করেন স্মিথ।

এদিকে কেসরিক উইলিয়ামসের সেøায়ার উড়িয়ে মারতে গিয়ে লিটন বল তুলে দেন আকাশে, এই পেসার নিজেই নেন ফিরতি ক্যাচ। আউট হওয়ার আগে মাত্র একটি বাউন্ডারির সাহায্য ২১ বলে ২১ রান করতে পারেন লিটন। ২০ ওভারে জ্যামাইকার স্কোরবোর্ডে যোগ হয়েছিল ১৬৫ রান।

রান তাড়ায় নেমে সেন্ট লুসিয়ার ওপেনার রাকিম কর্নওয়াল খেলেন ২৫ বলে ৫১ রানের বিধ্বংসী ইনিংস। এরপর মিডল অর্ডারে অন্যদের ছোট ছোট অবদানে সেন্ট লুসিয়া ম্যাচ জিতে যায় ৫ বল বাকি রেখে। বিদায় নিশ্চিত হয়ে যাওয়া জ্যামাইকার হয়ে আর একটি ম্যাচ পাবেন লিটন।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads




Loading...