একাদশে জায়গা না পেয়ে হতাশ সাকিব


  • অনলাইন ডেস্ক
  • ০৪ এপ্রিল ২০১৯, ০৭:৪৭

গত বছর আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে নিয়মিত খেলার সুযোগ পেলেও তবে এই বছর সাকিব আল হাসানকে দলে জায়গা হারাতে হয়েছে  । প্রথম ম্যাচে সুযোগ পেলেও পরবর্তীতে ২য় ও ৩য় ম্যাচে জায়গা পাননি সাকিব। ২য় ম্যাচে নিয়মিত অধিনায়ক উইলিয়ামসন তার জায়গা ফিরে পান ও ৩য় ম্যাচে সুযোগ পান মোহাম্মদ নবি।সাকিব দলে জায়গা হারানোয় বেশ হতাশ হয়েছিলেন বাংলাদেশি ভক্তরা। তবে এইবার নিজের হতাশার কথা শোনালেন সাকিব নিজেও।

ভারতের জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক বিক্রান্ত গুপ্তর খেলা বিষয়ক চ্যাট শো স্পোর্টস টকে উপস্থিত হয়েছিলেন সাকিব আল হাসান, বিজয় শংকর ও ভিভিএস লক্ষণ। সেখানে কোচের সামনেই নিজের হতাশার কথা তুলে ধরেন সাকিব। সাকিবকে বিক্রান্ত প্রশ্ন করেন, “সাকিব আপনি এত বছর ধরে আইপিএল খেলছেন, যেই দলের হয়েই খেলেছেন আপনি দলের মূল খেলোয়াড় ছিলেন। এইবার আপনাকে কিছু ম্যাচ বেঞ্চেও বসতে হচ্ছে। দলে জায়গা না পাওয়া নিয়ে আপনার মতামত কি? “

সাকিব জানান, “অবশ্যই এটা ব্যক্তিগতভাবে চিন্তা করলে বেশ হতাশাজনক। তবে আপনাকে একই সময় এটাও বুঝতে হবে এইবছর আমাদের যেই দল রয়েছে তা বেশ শক্তিশালী। এই স্কোয়াড দিয়ে ৬ -৭টি ভিন্ন কম্বিনেশনের দল তৈরী করতে হবে। সকল বিদেশী খেলোয়াড়েরা ভালো করছে। তাই আমাকেও আমার সুযোগের অপেক্ষায় থাকতে হবে এবং যখনই সুযোগ পাই তখন ভালো পারফরম্যান্স করার চেষ্টা করতে হবে। আমি অবশ্যই চাইবো অরেঞ্জ আর্মি সবসময় ভালো খেলে জয়ের ধারায় বজায় থাকুক “।সাকিব ছাড়াও হায়দ্রাবাদের কোচ ভিভিএস লক্ষণ বলেন ” আমরা খুশি আমাদের দলের বিদেশী খেলোয়াড়দের নিয়ে। অনেক সময় দেখা যায় বিদেশী খেলোয়াড়েরা দলে জায়গা না পেলে হতাশা বা অসন্তুষ্টি দেখিয়ে দলের পরিবেশ নষ্ট করতে পারে। তবে এইদিক দিয়ে আমরা বেশ সন্তুষ্ট। আমাদের সকল বিদেশী খেলোয়াড় ব্যাপারটা বুঝতে পেরেছে ও বেশ ভালোভাবে নিয়েছে”।

মানবকণ্ঠ/এআর



poisha bazar

ads
ads