আনোয়ারায় আওয়ামী লীগের প্রথম বর্ধিত সভা


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৪ মার্চ ২০২৩, ২০:২১,  আপডেট: ২৪ মার্চ ২০২৩, ২০:৩০

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের দু’দিন পরই শুক্রবার দুপুরে বন্দর কমিউনিটি সেন্টারের একটি রেস্টুরেন্টে প্রথমবারের মত বর্ধিত সভা করেছে উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভূমিমন্ত্রীর সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম।

সভায় সহ সভাপতি জাফর উদ্দিন চৌধুরী, মৃণাল কান্তি ধর, আনোয়ার হোসেন কন্ট্রাক্টর, যুগ্ম সাধারণ সম্পদক ফজলুল করিম চৌধুরী বাবুল, নোয়াব আলী চেয়ারম্যান, সুগ্রীব মজুমদার দোলন, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, সগীর আহমেদ আজাদ, আবদুল মালেক, ত্রাণ ও সমাজ কল্যান বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন হেলাল, প্রচার ও প্রকাশনা জসিম উদ্দিন আমজাদী, শিক্ষা ও মানব বিষয়ক মুজিবুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এম.এ ছালাম, সহ প্রচার ও প্রকাশনা আফতাব উদ্দিন চৌধুরী সোহেল চেয়ারম্যান, কোষাধ্যক্ষ মো. জসিম উদ্দিন, সদস্য মোহাম্মদ সৈয়দ, অসীম কুমার দেব, কলিম উদ্দিনসহ নবনির্বাচিত সদস্যরা এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এরআগে গত বুধবার দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের যৌথ স্বাক্ষরিত এ কমিটিতে অধ্যাপক এম.এ মান্নান চৌধুরীকে সভাপতি ও মো. জসিম উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে জেলা আওয়ামী লীগ। বক্তারা বর্ধিত সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে গতিশীল করতে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গুলোকে পূর্ণাঙ্গ করার সিদ্ধান্ত হয়।

মানবকণ্ঠ/এসএ


poisha bazar