রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে নিহত ১


  • অনলাইন ডেস্ক
  • ৩০ নভেম্বর ২০২২, ১৭:১৬

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে দুর্বৃত্তের গুলিতে সুখেন চাকমা (২০) নামে একজন নিহত হয়েছে। এছাড়াও এ ঘটনায় সজীব চাকমা (২২) নামে আরেকজন গুলিবিদ্ধ হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) সকালে উপজেলার দুর্গম সাজেক ইউনিয়নের নিউলংকর দাড়ি পাড়ার মিডপয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গছে।

পুলিশ আরও জানা গেছে, বুধবার সকালে সুখেন নিজের মোটরসাইকেল চালিয়ে মিডপয়েন্ট থেকে দাড়িপাড়া গ্রামের দিকে যাচ্ছিলেন। সজীব ওই মোটরসাইকেলের পেছনে বসেছিলেন। মিডপয়েন্ট গ্রাম থেকে আধা কিলোমিটার দূরত্বে পৌঁছালে একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের গতি রোধ করে। কিছু বলার আগেই দুর্বৃত্তরা তাঁদেরকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। পরে লোকজন দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সুখেন মারা যান। সজীবকে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

নিহত সুখেন চাকমা সাজেক ইউনিয়নের মিডপয়েন্ট গ্রামের মঙ্গল চাকমার ছেলে। গুলিবিদ্ধ সজীব চাকমা একই গ্রামের বিধুমঙ্গল চাকমার ছেলে। তাঁরা দুজনেই ভাড়ায় মোটরসাইকেল চালান। তবে তাঁরা পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) সমর্থক বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধারের চেষ্টা চলছে। এলাকাটি খুবই দুর্গম হওয়ায় একটু সময় লাগবে।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar