কালিয়াকৈরে স্বামীর মুখ ঝলসে দিলেন স্ত্রী


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ৩০ নভেম্বর ২০২২, ১৭:০০

গাজীপুরের কালিয়াকৈরে পারিবারিক কলহের জেরে গরম পানি ঢেলে ঘুমন্ত স্বামীর মুখ ঝলসে দিলেন তাঁর ১ম স্ত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার কালামপুর এলাকায় মঙ্গলবার সকালে। আলামিন মিয়া (৩৩) টাঙ্গাইলের ধনরাড়ি থানার ন্যাটামশরা এলাকার মৃত আমজাদ আলীর ছেলে।

এলাকাবাসি ও পরিবার সূত্রে জানা যায়, বিয়ের বছর তিনেক যেতে না যেতেই পারিবারিক কলহের জেরে তাঁর স্ত্রী আলামিনকে ছেড়ে চলে যায়। এরপর জুলেখা পারভিন নামে অপর এক নারীর সঙ্গে আলামিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ২য় বিয়ে করেন আলামিন। এরপর তিনি ও তাঁর ২য় স্ত্রী এবং ওই ঘরের রাবেয়া ও রিয়ামনি নামে দুই মেয়েকে নিয়ে কালিয়াকৈর উপজেলা মৌচাক এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। কিন্তু এরই মাঝে আলামিন ও তাঁর ১ম স্ত্রীর সংসার আবার জোড়া লাগে। গত ৫ মাস আলামিন ও তাঁর ১ম স্ত্রী এবং এক ছেলেকে নিয়ে উপজেলার কালামপুর এলাকার কাউসার আলীর বাসায় ভাড়া নিয়ে বসবাস করেন।

সোমবার সন্ধ্যায় আলামিন ও ১ম স্ত্রী মাফুজার মধ্যে ঝগড়া হয়। এর জেরে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ঘুমন্ত স্বামীর মুখে গরম পানি ঢেলে দেন তাঁর ১ম স্ত্রী। এতে আলামিনের মুখ ও শরীরের বিভিন্ন অংশে ঝলসে যায়। ডাক-চিৎকারে আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার পর তাঁর ওই স্ত্রী তাঁদের ভাড়া বাসা থেকে পালিয়ে যান।

আহত আলামিন মিয়া জানান, দুই স্ত্রী নিয়ে কোনো বিরোধ নেই। আমার ১ম স্ত্রী মোবাইল ফোনে বিভিন্ন ব্যক্তির সঙ্গে দীর্ঘ সময় কথা বার্তা বলতেন। এ জন্য তার মোবাইল ফোন থেকে কয়েকটি নাম্বার ডিলেট দিলে সে ক্ষিপ্ত হয়। এর জেরে গরম পানি ঢেলে আমার মুখসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে দেয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, এমন ঘটনায় থানায় এখনো কেউ কোন অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar