গুরুদাসপুরে বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৬


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৫ নভেম্বর ২০২২, ১৮:১৯

নাটোরের গুরুদাসপুরে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে উভয়পক্ষের ৬ জন আহত হয়েছেন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয়পক্ষই আর্জেন্টিনা সমর্থক বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় ৬টার সময় উপজেলার চাপিলা ইউনিয়নের মিল্কি বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, মিল্কি বাজারের দক্ষিন পার্শ্বে চাপিলা ইউপির সাবেক চেয়ারম্যান সামসুল হকের ভাই, ভাতিজা ও তার সমর্থকরা তাদের নিজস্ব জায়গার ওপর প্রজেক্টরের মাধ্যমে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে আসছে। অপরদিকে বাজারের উত্তর পার্শ্বে একই এলাকার অবসর প্রাপ্ত শিক্ষক রাজ্জাক আলীর ছেলে সাইফুল ইসলাম, সামাদ হোসেন ও তার সমর্থকরা প্রজেক্টরের মাধ্যমে খেলা দেখছিলো। উভয় পক্ষই আর্জেন্টিনার সমর্থক। বৃহস্পতিবার সন্ধ্যায় সামসুল হক বাজারে চা খেতে গেলে তার সঙ্গে দ্বন্দে জড়িয়ে পরেন সামাদ ও সাইফুল। দ্বন্দের একপর্যায়ে সামসুল হকের প্রজেক্টরে খেলা পরিচালনা করতে নিষেধ করে সামাদ। তর্কবিতর্ক করতে করতে দুই পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। ঘটনাস্থলেই উভয় পক্ষের ৬ জন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেলে ভর্তি করেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন জানান, এ সংক্রান্ত কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar