ধামরাইয়ে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৪ নভেম্বর ২০২২, ২১:৩৪,  আপডেট: ২৪ নভেম্বর ২০২২, ২১:৪২

ঢাকার ধামরাইয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাসেম (২৪) ও রনি (২৫) নামের দুইজন নিহত হয়েছে৷ এঘটনায় আহত হয়েছে আরও দুইজন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার আমিন মডেল টাউনের কাঁচাবাজারের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ধামরাইয়ের খাতরা এলাকার হাসেম (২৪), গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকার রনি (২৫)। আহতরা হলেন, ধামরাইয়ের জয়পুরা এলাকার সিরাজুল ইসলামের ছেলে সোহেল রানা (২৫) ও গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকার রাজন (২৫)।

জানা যায়, গাজীপুরের কোনাবাড়ি থেকে রনি ও রাজন একটি মোটরসাইকেল করে মানিকগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় তারা ধামরাইয়ের ঢুলিভিটা পৌছালে ধামরাইয়ের জয়পুরা এলাকা থেকে নবীনগরের দিকে আসা হাসেম ও সোহেল রানার মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই একজন মারা যায়। গুরুতর আহত অবস্থায় তিনজনকে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন৷ পরে চিকিৎসাধীন অবস্থায় রনি নামের আরেকজন মারা যায়।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, হাইওয়ে পুলিশ ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছেন। নিহতদের মরদেহ উদ্ধারের কাজ করছেন।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar