মতলব দক্ষিণে সিএনজিসহ অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৪ নভেম্বর ২০২২, ১৮:৫৫

মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের আল-বারাকা স্কুলের সামনে থেকে আজ বৃহস্পতিবার দুপুরে সিএনজিসহ অজ্ঞান পার্টির ৩ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। সিএনজির যাত্রী সেজে এক গৃহবধূকে অচেতন করে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনতাই করার ঘটনায় তাদেরকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাহমুদা বেগম বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের কালিয়াইশ গ্রাম থেকে নারায়ণপুর যাওয়ার জন্য একটি সিএনজিতে উঠেন। সিএনজিতে যাত্রীবেশে অজ্ঞান পার্টির ওই তিনজনও ছিলেন। সিএনজিটি কিছুদূর যেতেই তারা পকেট থেকে একটি টাকার নোটবের করে মাহমুদার নাকে ধরে। এতেই সে অচেতন হয়ে পড়ে। এ সুযোগে অজ্ঞান পার্টির সদস্যরা তার সঙ্গে থাকা গলার স্বর্ণের চেইন, কানের ধুলসহ প্রায় ২ ভরি স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।

নারায়ণপুর বাজার আসার পর হঠাৎ মাহমুদার জ্ঞান ফিরে আসলে ডাক-চিকিৎকার দিতে থাকে। এসময় স্থানীয়রা ধাওয়া করে খাদেরগাঁও ইউনিয়নের আল-বারাকা স্কুলের সামনে থেকে সিএনজিসহ তিন জনকে আটক করতে সক্ষম হলেও অপর একজন স্বর্ণলংকার নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে থানার এসআই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি সাইদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে ছিনতাই মামলা দায়ের প্রস্তুতি চলছে।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar