লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতার মৃত্যু


  • অনলাইন ডেস্ক
  • ০১ অক্টোবর ২০২২, ১১:১৭

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে আলাউদ্দিন পাটোয়ারী (৪৬) নামে এক যুবলীগ নেতা মারা গেছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর গ্রামের পদ্দার দীঘির পাড়ে এ ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন পাটোয়ারী একই গ্রামের হামিদ উল্যা পাটোয়ারী বাড়ির সাদেক পাটোয়ারীর ছেলে এবং ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, যুবলীগ নেতা আলাউদ্দিন রাতে পদ্দার দীঘির পাড়ে কালভার্টের উপর বসে মোবাইলে কথা বলছিলেন। পূর্বে থেকে ওত পেতে থাকা ৫/৬ জন সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। এক পর্যায়ে মুমূর্ষু অবস্থায় তাকে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার কমলা শীষ রায় বলেন, হাসপাতালে আনার আগেই আলাউদ্দিনের মৃত্যু হয়েছে। তার বাম পাশের কানে অনেকগুলো গুলির ক্ষত রয়েছে।

এদিকে যুবলীগ নেতা নিহতের খবর ছড়িয়ে পড়লে তাৎক্ষণিক সদর হাসপাতালে ছুটে আসেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সাবেক সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু।

লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, এ হত্যাকাণ্ডের সঙ্গে বিএনপির সন্ত্রাসীরা জড়িত। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে। হত্যাকারীদের গ্রেপ্তার করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, গুলিতে নিহতের খবর শুনে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কারা, কি কারণে হত্যা করেছে এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মানবকণ্ঠ/এআই


poisha bazar