নগরকান্দার সাবেক সাংসদ জুয়েল চৌধুরীর নির্বাচনী শো-ডাউন


  • উপজেলা প্রতিনিধি, দৈনিক মানবকন্ঠ
  • ২৮ সেপ্টেম্বর ২০২২, ২৩:৫০,  আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২, ২৩:৫৯

ফরিদপুরের-২ (নগরকান্দা ও সালথা উপজেলা এবং হাটকৃষ্ণপুর ইউনিয়ন) আসনের উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সাবেক সংসদ সদস্য মো. সাইফুজ্জামান চৌধুরী জুয়েলের সমর্থনে বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে ফরিদপুর-২ সংসদীয় আসনটি শুন্য হওয়ার কারণে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আসনটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৫ নভেম্বর।

নির্বাচনে অংগ্রহনের প্রস্তুতি হিসেবে সাইফুজ্জামান চৌধুরী জুয়েলের সমর্থকেরা এই শোডাউন করে। বুধবার বিকালে বিপুল সংখ্যক মোটর সাইকেলের বহর নিয়ে ভাঙ্গা থেকে জুয়েল চৌধুরীকে অভ্যার্থনা দিয়ে নিয়ে আসেন নেতাকর্মীরা। পরে ফুলসুতি সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে নেতাকর্মীদের উপস্থিতিতে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উদযাপন করেন।

এ সময় তিনি প্রয়াত পিতা-মাতার কবর জিয়ারত ও প্রার্থী হতে এলাকার মুরুব্বীদের কাছে দোয়া চান। তিনি বলেন, আমি আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী হিসেবে এলাকার জনগনের জন্য উন্নয়নমূলক কাজ করার লক্ষ্যে ফরিদপুর-২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশা করছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক প্রদান করেন, তাহলে নগরকান্দা-সালথার জনগণ আমাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে এমপি হিসেবে উপহার দিবে ইনশাআল্লাহ। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত থাকতে চাই, গণমানুষের উন্নয়নে কাজ করতে চাই, তাই দলীয় সভানেত্রীর কাছে সুযোগ প্রার্থনা করছি।

এ সময় আওয়ামী লীগ নেতা এনায়েত হোসেন চৌধুরী, লিপটন চৌধুরী, আইয়ুব আলী মেম্বারসহ শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।


poisha bazar