মানুষের ভালোবাসায় শেখ হাসিনা বেঁচে আছেন: সাবেক এমপি মনির


  • উপজেলা প্রতিনিধি, দৈনিক মানবকন্ঠ
  • ২৮ সেপ্টেম্বর ২০২২, ২৩:৪৩

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে জনগণের মুখে হাসি ফোঁটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহতায়ালা বাঁচিয়ে রেখেছেন বলে মন্তব্য করেছেন যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলা করে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। তবে মানুষের ভালোবাসায় তিনি এখনও বেঁচে আছেন। বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ স্বাধীনের মাত্র সাড়ে তিন বছরের মাথায় বঙ্গবন্ধুকে হত্যা করেছিল ওই পাকিস্তানী পেতাত্মারা। আর এ হত্যাকাণ্ডে সবচেয়ে বেশি বেনিফিসায়ারি হয়েছিল বিএনপি। সে কারণে জিয়াউর রহমান খুনিদের বিচার হবে না বলে আইন করেছিল, পুরস্কার দিয়েছিল, পুনর্বাসিত করেছিল।

জেলা আওয়ামী লীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর ৬ বছর জননেত্রী শেখ হাসিনাকে দেশে আসতে দেয়নি খুনি জিয়াউর রহমান। তবে মাত্র ৩৪ বছর বয়সে আওয়ামী লীগের দায়িত্ব নিয়ে ধাপে ধাপে আওয়ামী লীগকে সংগঠিত করেছেন। শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন। যেকোনো মূল্যে তাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধকালীন থানা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগ নেতা অশোক কুমার দত্ত, জেলা পরিষদের সাবেক সদস্য ইকবাল আহমেদ রবি, উপজেলা আওয়ামী লীগ নেতা মীর বাবরজান বরুণ, সাবেক পৌর কাউন্সিলর শরিফুল ইসলাম, নিমাই ঘোষ, আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম খোকন, জেলা তরুণলীগ সভাপতি আসাদুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শামসুজ্জোহা লোটাস, শেখ ইমরান, উপজেলা তরুণলীগ সভাপতি মনিরুল ইসলাম শিপলু, গঙ্গান্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুদ্দিন বিল্টু, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নারায়ণ অধিকারী, উপজেলা আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন শাহ আলম মিন্টু, অ্যাড. রাসেল পারভেজ, মাগুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আমির হোসেন মেনা, নারী নেত্রী বিথি আক্তার, উপজেলা ছাত্রলীগ নেতা তানভীর রাব্বি, স্বদেশ রেজা প্রমুখ।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে উপজেলা পরিষদের ডাকবাংলোয় কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। সংগঠনের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক শেখ ইমরানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সদস্য এইচএম ওমর শরীফ সাকী, জাহিদুল ইসলাম, মাহমুদ মুকুল, ফারুক হোসেন, সাজ্জাতুল জামান রনি, প্রিন্স আহমেদ, মিন্টু মিয়া ও ইবাদ আলী।


poisha bazar