মান্দায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৩

নওগাঁর মান্দায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার মৈনম ইউনিয়নের দুর্গাপুর ও তেঁতুলিয়া ইউনিয়নের পিড়াকৈর গ্রামে এসব দুর্ঘটনা ঘটে।

মৃত শিশুরা হল, মৈনম মোল্লাপাড়া গ্রামের অনিক হাসান রুবেলের মেয়ে মেঘা আক্তার (০৫) ও পিড়াকৈর গ্রামের আলমগীর হোসেনের ছেলে আসাদুল ইসলাম (০২)।

মৃত মেঘা আক্তারের বাবা অনিক হাসান রুবেল জানান, স্ত্রী আরিফা খাতুনের সঙ্গে মেয়ে মেঘা কয়েকদিন আগে শশুর বাড়ি দুর্গাপুর গ্রামে বেড়াতে যায়। সোমবার সকাল ১০টার দিকে পুকুরপাড়ে খেলা করতে গিয়ে সবার অজান্তে পানিতে পড়ে ডুবে যায়। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর থেকে মেয়ে মেঘার মরদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন।

অন্যদিকে মৃত আসাদুল ইসলামের বাবা আলমগীর হোসেন বলেন, সকালে ছেলে আসাদুলকে কেক খেতে দিয়ে তার মা বাড়ির কাজে ব্যস্ত হয়ে পড়েন। এ সময় ছেলে আসাদুল সবার অজান্তে বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায়। পরে সন্দেহের বশে পুকুরে তল্লাশি চালিয়ে ছেলের মরদেহ পাওয়া যায়।

পৃথক ঘটনায় দুই শিশুর মৃত্যুর বিষয় নিশ্চিত করেন মৈনম ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান ও তেঁতুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুল।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar