ফের নাফনদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৮

কক্সবাজারের টেকনাফের নাফনদী থেকে ভাসমান অবস্থায় আবারও অজ্ঞাত পরিচয়ে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ১০টার দিকে টেকনাফ পৌরসভার নাইক্ষ্যংপাড়ার নাফনদীর মোহনা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন, টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান।

তিনি জানিয়েছেন, অনুমানিক ২৫ বছর বয়সের এ যুবকের মৃতদেহ ভাসমান থেকে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

যুবকের পরিচয় নিশ্চিত হতে পারেনি বলে জানিয়েছে ওসি জানান, স্থানীয়রা বলছেন গত রোববার রাতে টেকনাফের কেরুনতলীস্থ নাফনদীতে একটি নৌকা ডুবির ঘটনা ঘটেছে। ওখানে কয়েকজন নিখোঁজ বলেও প্রচার রয়েছে। নিখোঁজদের একজনের মৃতদেহ এটি এমনটাই ধারণা করছেন স্থানীয় লোকজন।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক জনপ্রতিনিধি জানান, টেকনাফ পৌরসভার নাইট্যপাড়ার এলাকার ফরিদ আলম, আব্দুল্লাহ, আব্দুল কাদের ও আব্দুল মান্নানের সমন্বয়ে একটি মানব পাচারকারী চক্র রোহিঙ্গা ও বিভিন্ন এলাকা থেকে লোকজন এসে মালয়েশিয়ায় পাচারের চেষ্টা চালাচ্ছে। এ চক্রের একটি নৌকা ডুবিতে ৪ জন নিখোঁজ থাকার কথা প্রচার রয়েছে। তাদের একজন এটা বলা হচ্ছে। যে চক্রের আস্তানা থেকে মঙ্গলবার রাতে ১৫ জন বাংলাদেশী ও ৭ জন রোহিঙ্গা আটক করেছে বিজিবি ও পুলিশ।

প্রসঙ্গত গত সোমবার (১৯ সেপ্টেম্বর) নাফনদী থেকে অজ্ঞাত আরো একজনের মৃতদেহ উদ্ধার করা হয়। যার পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar