• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
  • ই-পেপার

জাতীয় শোক দিবস উপলক্ষে গাইবান্ধা ইসলামিক ফাউন্ডেশনের কর্মসূচি


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৩ আগস্ট ২০২২, ২১:৫৫

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার গাইবান্ধা ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে কোরআনখানি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গাইবান্ধা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন এই কর্মসূচির আয়োজন করে। শোক সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রবিউল হাসান।

ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. মিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রেজাউল করিম রেজা, গাইবান্ধ প্রেসক্লাবের সভাপতি কে.এম রেজাউল হক, কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মুফতি মো. জোবায়ের আহম্মেদ, বড় মসজিদের পেশ ইমাম মুফতি মো. মাহমুদুল হাসান, আলহাজ্ব হেলাল উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার হোসেন আলী প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু ছিলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী এবং বাঙ্গালী জাতির জনক। তিনি “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির মর্যাদাকে বিশ্ব দরবারে সুপ্রতিষ্ঠিত করে গেছেন যার জন্য আমরা গর্ব করতে পারি।

শোক সভায় ৭৫’র ১৫ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যসহ সকল শাহাদাৎ বরণকারীদের বিদেহী আত্মার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা রুহুল আমিন। 

 

মানবকণ্ঠ/পিবি


poisha bazar